নভেম্বর ৩০, ২০২০

সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আ ন ম শফিকুল হক আর নেই

সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আ ন ম শফিকুল হক আর নেই। বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে  আল হারামাইন হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি…রাজিউন।

 

আগামীকাল বৃহস্পতিবার বাদ জোহর বিশ্বনাথ উপজেলার দৌলতপুর উইনিয়নের মৌলভীগাঁওয়ে তার প্রথম জানাজা নামাজ অনুষ্টিত হবে। বিকেল সাড়ে ৩ টায় শ্রদ্ধা নিবেদনের জন্য তার মরদেহ  আনা হবে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে। পরে সেখান থেকে মরদেহ নেওয়া হবে কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদে। বাদ আছর হযরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদে তার শেষ জানাজা অনুষ্ঠিত হবে।

 

 

পরে দরগাহ কবরস্থানে তাকে দাফন করা হবে বলে জানিয়েছেন জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক জগলু চৌধুরী। আ ন ম শফিক দীর্ঘদিন ধরে দূরারোগ্য ক্যান্সার রোগে ভূগছিলেন। এর আগে তিনি ভারতে গিয়ে লিভার ও কিডনি ট্রান্সপ্ল্যান্ট করে এসেছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ মেয়ে ও ২ ছেলে সহ অসংখ্য আত্বীয়-স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন।

 

 

 শিক্ষকতা দিয়ে পেশা জীবন শুরু করেছিলেন সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের মৌলভীরগাঁওর আ ন ম শফিকুল হক। ছাত্রলীগ দিয়েই তার রাজনীতি শুরু হয়। সিলেট জেলা আওয়ামী লীগের বিভিন্ন সম্পাদকীয় পদে দায়িত্ব পালন করা  ছাড়াও তিনি জেলা আওয়ামী লীগের দুইবারের সাধারণ সম্পাদক ও দুইবারের সভাপতি ছিলেন।

 

আওয়ামী লীগের বিভিন্ন দু:সময়ে সিলেটে তিনি ছিলেন দু:সাহসী কান্ডারী। সর্বশেষ তিনি আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য নির্বাচিত হন। জেলা আওয়ামী লীগের বর্তমান কমিটির কার্যনির্বাহী সদস্যও তিনি

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.