মঙ্গল. সেপ্টে ২২, ২০২০

পূর্ণভুমি সিলেট থেকে যাত্রা শুরু করলো নতুন রাজনৈতিক দল এনডিএম

১ min read

নতুন আলো নিউজ ডেস্ক: জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম)’র মহাসচিব অধ্যাপক এম.এ তাহের বলেছেন- দেশের রাজনৈতিক দলগুলো গণমানুষের স্বার্থে কথা বলছে না। তাই দেশের মানুষ তাদের সুবিধা থেকে বঞ্চিত রয়েছে। মানুষের স্বার্থে অধিকার আদায়ের লক্ষ্যে এনডিএম গঠিত হয়েছে। এরই ধারাবাহিকতায় আজ সিলেট থেকে এই সংগঠনের যাত্রা শুরু হয়েছে। তিনি বলেন, তরুণরাই আগামী দিনের ভবিষ্যৎ। তাদের মাধ্যমে দেশ আরো এগিয়ে স্বপ্নের বাংলাদেশে পরিণত হবে।
তিনি শনিবার (১৮ মার্চ) বিকেলে সিলেট হযরত শাহজালাল (র:) মাজার জিয়রত শেষে সন্ধ্যায় নগরীর নবাব রোডস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এনডিএম’র সিলেট বিভাগীয় সকল নেতাকর্মীদের সাথে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
এনডিএম যুব আন্দোলন সিলেট মহানগর আহবায়ক শওকত আলী বেলালের সভাপতিত্বে ও মোস্তাক আহমেদ রুবেলের পরিচালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের চেয়ারম্যান ববি হাজ্জাজ এর বিশেষ সহকারী মোমিনুল আমিন, কেন্দ্রীয় ছাত্র আন্দোলনের সমন্বয়কারী ইসমাইল হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন এনডিএম’র কেন্দ্রীয় অনলাইন সমন্বয়ক আরিফ আহমেদ, যুব আন্দোলন নেতা আলী হোসেন, সাহিদ মাসুদ (রকস্টার), এনামুল হক, ওমর ফারুক, গোলাম মস্তফা সবুজ, ছাত্র আন্দোলন সিলেট সদর উপজেলার আহবায়ক রিদুয়ান ইসলাম, ইসতিয়াক, এনডিএম নেতা এটিএম সেলিম, যুব আন্দোলন নেতা আব্দুল খালিক, ফাহিম উজ্জজামান কানন, শামীম আহমেদ, আলী আহমেদ, সাকিব আহমদ সহ দক্ষিণ সুরমা, সদর, ওসমানী নগর, বিশ্বনাথ ও কোম্পানীগঞ্জ উপজেলার নেতৃবৃন্দ।
প্রধান অতিথি আরো বলেন, জ্বালাও পোড়াও আন্দোলনে এই সংগঠন বিশ্বাসী নয়। শান্তিপূর্ণ কর্মসূচির মাধ্যমে অধিকার আদায়ে আন্দোলন সংগ্রাম করে যাবে মানুষের স্বার্থে। তিনি সিলেটের সর্বস্তরের নেতাকর্মীদের সংগঠনের গঠনতন্ত্র অনুসরণ করে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.