শনি. সেপ্টে ১৯, ২০২০

সিলেট এমসি ও সরকারী কলেজ ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া : গুলি

সিলেট প্রতিনিধি:: সিলেট মুরারি চাঁদ (এমসি) কলেজ ও সিলেট সরকারী কলেজ ছাত্রলীগ নেতা কর্মীদের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দেড়টায় এমসি ও সরকারী কলেজের সামনের রাস্তা ও ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

বর্তমানে এমসি ও সরকারী কলেজে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আর পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলে জানিয়েছেন এসএমপি’র শাহপরাণ (রহ.) থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল কাইয়ুম চৌধুরী।সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুরে সিলেট সরকারী কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা সিলেট এমসি কলেজে গিয়ে এমসি কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের উপর ধাওয়া করে।

এসময় গুলির শব্দও শোনা যায়। পরবর্তীতে সিলেট এমসি কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা লাঠি সোটা নিয়ে সরকারী কলেজ ছাত্রলীগকে ধাওয়া করে । এ খবর পেয়ে সাথে সাথে শাহপরাণ (রহ.) থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

অন্য একটি সূত্র জানায়, সিলেট এমসি কলেজে সাইফুল নামের বহিরাগত এক যুবক গত মঙ্গলবার এমসি কলেজের দুই শিক্ষার্থীর কাছ থেকে দুই হাজার টাকা ছিনতাই করে নেয়।

এ বিষয়ে কলেজ ক্যাম্পাসে কথা বলেন ছাত্রলীগ নেতা সৌরভ। পরদিন বুধবার এমসি কলেজ ক্যাম্পাসে অস্ত্র সহকারে গিয়ে মহড়া দেয় সুনামগঞ্জ ছাতকের বাসিন্দা ও একাধিক মামলার আসামী সাইফুল। এ নিয়ে বৃহস্পতিবার সঞ্জয় ও সৌরভ গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়।

স্থানীয় সূত্র জানায়, সিলেট জেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট রণজিত সরকারের অনুসারী সরকারী কলেজ ও সিলেট এমসি কলেজ ছাত্রলীগের সৌরভ ও সঞ্জয় গ্রুপের নেতাকর্মীদের মধ্যে বৃহস্পতিবার দুপুরে ধাওয়া পাল্টা ধাওয়া হয়।

এস এম ,পি’র শাহপরাণ (রহ.) থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল কাইয়ুম চৌধুরী জানান, সিলেট এমসি কলেজ ও সরকারী কলেজ ছাত্রলীগের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে শুনেই তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠান। আর গুলি হয়েছে এমন খবর তিনি পাননি। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.