এপ্রিল ১৬, ২০২১

জগন্নাথপুর উপজেলা ও পৌর বিএনপির উদ্দোগ্যে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

১ min read

নতুন আলো প্রতিনিধি::বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ ১ লা সেপ্টেম্বর রোজ রবিবার দুপুর ১২ ঘটিকার সময় জগন্নাথপুর বাজারে জগন্নাথপুর উপজেলা বিএনপির ও জগন্নাথপুর পৌর বিএনপির যৌথ আয়োজনে কেক কাটা ও আলোচনা সভা জগন্নাথপুর উপজেলা বিএনপির সভাপতি ও সুনামগন্জ জেলা বিএনপির উপদেষ্টা কমিটির সদস্য আবু হোরায়রা সাদ মাষ্টারের সভাপতিত্বে ও জগন্নাথপুর পৌর বিএনপির সাধারন সম্পাদক হাজী হারুনুজ্জামান হারুনের পরিচালনায় অনুষ্টিত হয়েছে।
আলোচনা সভায় বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও সুনামগন্জ জেলা বিএনপির সদস্য এম এ মুকিত, জগন্নাথপুর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সুনামগন্জ জেলা বিএনপির সহ-ত্রান ও পুর্ণবাসন বিষয়ক সম্পাদক সৈয়দ মোসাব্বির, জগন্নাথপুর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সোবহান, জগন্নাথপুর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক শামসুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা বিএনপির সদস্য ও মিরপুর ইউনিয়ন বিএনপির সভাপতি এম এ নূর, উপজেলা বিএনপির সদস্য ও কলকলিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুজ্জামান কমরু, উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক জুবেদ আলী লখন, উপজেলা বিএনপির প্রশিক্ষন বিষয়ক সম্পাদক শামসুল ইসলাম রানা,উপজেলা বিএনপির সদস্য ও সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ আজমল হোসেন, সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক রাহিন তালুকদার, কলকলিয়া ইউনিয়ন বিএনপি নেতা হুমাউন কবির, আকবর হোসেন। জগন্নাথপুর পৌর বিএনপির সহ-সভাপতি সালা উদ্দিন মিটু, পৌর বিএনপির যুগ্ম-সাধারন সম্পাদক হাজী নিজাম উদ্দিন, পৌর বিএনপি নেতা হাবিবুর রহমান হাবিল, মুহিবুর রহমান শিশু, পৌর বিএনপি নেতা জালাল মিয়া। জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক ও সুনামগন্জ জেলা যুবদলের সহ-সভাপতি আবুল হাশিম ডালিম, সুনামগন্জ জেলা যুবদলের সদস্য ও জগন্নাথপুর পৌর যুবদল নেতা শামিম আহমদ, সুনামগন্জ জেলা যুবদলের সদস্য রওশন মিয়া, কলকলিয়া ইউনিয়ন যুবদলের সভাপতি সেলিম আহমদ, কলকলিয়া ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক জহিরুল ইসলাম লেবু, সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন যুবদলের যুগ্ম-সাধারন সম্পাদক সৈয়দ মিজান। জগন্নাথপুর পৌর যুবদল নেতা সাদেক আহমদ। সুনামগন্জ জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম-সাধারন সম্পাদক হাজী হারুনুর রশিদ হারুন, সুনামগন্জ জেলা সেচ্ছাসেবক দলের সদস্য নুরুল আমিন প্রমূখ।
সভাপতির বক্তব্যে আবু হোরায়রা সাদ মাষ্টার বলেন সম্পূর্ণ প্রতিহিংসায় অন্যায় ভাবে আমাদের দলের নেত্রী, বিএনপির চেয়ারপার্সন গনতন্ত্রের মা, বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে এই অবৈধ সরকারের প্রধানমন্ত্রী স্বৈরাচারী শেখ হাসিনা বন্দী করে রেখেছে। আমরা আজকের এই প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা থেকে বেগম খালেদা জিয়াকে অভিলম্বে মুক্তির দেওয়ার আহবান জানাচ্ছি পাশাপাশি জগন্নাথপুর বিএনপি পরিবার সহ সকল নেতা কর্মির বিরুদ্ধে হয়রানি মুলক মিথ্যা বানোয়াট মামলা প্রত্যাহারের দাবী জানাচ্ছি।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.