বৃহঃ. সেপ্টে ২৪, ২০২০

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বার্মিংহাম থেকে লন্ডনে লং মার্চ করেছে বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড যুবদলের সিঃ নেতৃবৃন্দ

১ min read

বার্মিংহাম প্রতিনিধি:: *খালেদা জিয়ার মুক্তি চাই-আন্দোলনের বিকল্প নাই*এই শ্লোগান নিয়ে *রোড় ফর ডেমোক্রেসি* পদযাত্রা করা হয়েছে।
বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড যুবদলের সিনিয়র
নেতৃবৃন্দের উদ্যোগে গত ২রা সেপ্টেম্বর মাদার অব ডেমোক্রেসি সাবেক তিনবারের সফল প্রধানমন্ত্রী আপোসহীন দেশনেত্রী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যে বার্মিংহাম থেকে লন্ডনে লং-মার্চ করা হয়।

বার্মিংহামের কেন্দ্রীয় শহীদ মিনার হতে শুরু করে লন্ডনে বিবিসি সম্পাচার কেন্দ্র কমনওয়েলথ অফিস,১০ডাউনিংস্ট্রিট,পার্লামেন্ট হাউস,ওয়েস্টমিনস্টার আভে, ট্রাফলগার স্কয়ার পদযাত্রা করে,লন্ডনের ঐতিহাসিক আলতাফ আলি পার্কে  এক সংক্ষিপ্ত পথ সভায়  বক্তব্যে রাাখেন যুবনেতা আব্দুল মুমিন চৌঃ বলেন,আর সময় নষ্ট করার সুযোগ নাই,আগামী রাষ্ট্র নায়ক জনাব তারেক রহমানের উপর সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও আমাদের মা,গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যে সর্বাত্মক আন্দোলনের ডাক দিতে,যুক্তরাজ্য বিএনপির নেতৃবৃন্দের মাধ্যমে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার দৃষ্টি আকর্ষণ করেন।
পরে ম্যানর পার্কে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকীতে যোগ দিতে হোয়াইট চ্যাপেল হয়ে যাত্রা করে।

লং-মার্চে আরো উপস্থিত ছিলেন,আব্দুল মুমিন চৌঃ,এমরান আহমদ,অলিউর রহমান,শামীম খান,সুহেল রহমান,দেওয়ান উকিল মিয়া,আব্দুস সালাম,সিরাজ মিয়া,বশির আহমেদ,শিহাব আহমেদ,আইনুল হক,সাজিদ আহমেদ শহীদ,হোসাইন আহমেদ সোহান,আবুল কাছ চৌঃ,মিজান আহমেদ, শাহজাহান মিয়া,রামিম আহমেদ,সানুর আলী,সেলিম মিয়া ও মাহবুব হোসেন।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.