সোম. নভে ১৮, ২০১৯

যুক্তরাজ্য বিএনপি’র সাধারন সম্পাদক কয়ছর আহমেদ কে নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে একটি গোষ্ঠী

লন্ডন প্রতিনিধি:: কয়ছর এম আহমেদ জিয়া পরিবারের এক বিশ্বস্ত নাম। ছাত্র রাজনিতি থেকে শুরু করে এখন পর্যন্ত নেতৃত্ব দিয়ে যাচ্ছেন । সংকটকালীন সময়ে যুক্তরাজ্য বিএনপি’র হাল ধরে তিন তিনবার যুক্তরাজ্য বিএনপি’র সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন । বহিবিশ্বে অবৈধ সরকারের বিরুদ্ধে দুর্বার আন্দোলনের মাধ্যমে বিএনপির নেতা কর্মী, সাধারণ জনগণ ও আগামী বাংলাদেশের ভবিষ্যৎ প্রধানমন্ত্রী বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন ।

আওয়ামী লীগের দালাল দলের মধ্যে বিভেদ সৃষ্টিকারী কিছু লোক তার রাজনৈতিক দক্ষতার সঙ্গে না পেরে এখন তার মানসম্মান নষ্ট করার চেষ্টায় লিপ্ত।
উল্লেখ্য দলের মধ্যে ঘাপটি মেরে বসে থাকা কিছু সংখ্যক আওয়ামী দালালরা বিগত কিছু দিন থেকে তার সুনাম করার জন্য সোস্যাল মিডিয়ায় ফেইক আইডি দিয়ে কয়ছর এম আহমেদ এর নামে আজে বাজে পোষ্ট করা যাচ্ছে। অনেক সময় দেখা গেছে ভুয়া ভিডিও বানিয়ে সোশাল মিডিয়ায় ভাইরাল করেছে । কয়ছর এম আহমেদ এর নাম ব্যবহার করে অনেক ভুয়া ফেইছবুক একাউন্ট খুলা হয়েছে ।
যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ এর নিজস্ব কোন ফেইসবুক এবং ফ্যান পেজ নেই। যদি কোন সময় প্রয়োজন হয় তবে উনি নিজে লাইভ দিয়ে সবাই’কে অবহিত করবেন।
কয়ছর এম আহমেদ এর নাম ব্যবহার করে যদি কোন ফেইসবুক রিকোয়েস্ট আসে তবে রিপোর্ট করতে সবাই’কে অনুরোধ জানিয়েছেন।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.