এপ্রিল ১৬, ২০২১

জগন্নাথপুরের কান্দারগাঁও নোয়াগাঁও প্রাঃ বিদ্যালয়ের স্থান পরিদর্শন করেছেন শিক্ষা অফিসার।

১ min read

নাজমুল হাসান মিটু :জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন এর ১নং ওয়ার্ডের কান্দারগাঁও – নোয়াগাঁও গ্রামে সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্টার লক্ষে স্থান নির্ধারণ এর জন্য সরেজমিন পরিদর্শন করেছেন শিক্ষা অফিসার মোঃ জয়নাল আবেদীন।

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলাধীন ১ নং কলকলিয়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত শেষ সীমানায় অবস্থিত কান্দারগাঁও এবং নোয়াগাঁও গ্রামে আজও অবদি কোন বিদ্যাপীঠ না থাকায় গ্রাম দুটির শত-শত শিশু -কিশোর শিক্ষার আলো থেকে বঞ্চিত রয়েছে। প্রায় তিন কিলোমিটার দুরত্ব রাস্তা অতিক্রম করে হাতেগোনা কিছু শিক্ষার্থী হেমন্ত মৌসুমে পায়ে হেঁটে ও বর্ষা মৌসুমে নৌকা যোগে কামারখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা অর্জন করছে। এমতাবস্থায় এই গ্রাম দুটির শিক্ষা বঞ্চিত শিশু -কিশোরদের শিক্ষার আলোয় আলোকিত করতে কান্দারগাঁও এবং নোয়াগাঁও গ্রামবাসীর আবেদনের পরিপ্রেক্ষিতে গত ১৭ ই ডিসেম্বর জগন্নাথপুর উপজেলা শিক্ষা অফিসার মোঃ জয়নাল আবেদীন কান্দারগাঁও নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্টার লক্ষে ভবন নির্মাণ এর স্থান সরেজমিন পরিদর্শন করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন, কলকলিয়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল হাশিম, ইউপি মেম্বার মোঃ আছাদুল হক,কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ এর ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ যুবরাজ মিয়া, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি জগন্নাথপুর উপজেলা শাখার সভাপতি মোঃ শাহজাহান সিরাজ, শিক্ষানুরাগী শেরাটন,ইকবাল হোসেন, আঃ কদ্দুস, আলকাব মিয়া, আব্দুল কাইয়ুম,আকলু মিয়া,আঃ মছব্বির,সুজন মিয়া,রুহেল মিয়া,আঃ সালাম,মিজানুর রহমান, আঃনূর,ইসলাম উদ্দিন ও ফারুক মিয়া প্রমূখ।
পরিদর্শনকালে উপজেলা শিক্ষা অফিসার মোঃ জয়নাল আবেদীন বলেন, শিশু -কিশোরদের সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলার লক্ষে এই বিদ্যালয়টি স্থাপন করা অতীব জরুরী।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.