এপ্রিল ১৫, ২০২১

নিউইয়র্কের ব্রঙ্কসে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী আতাউর নিহত, জানাজা শুক্রবার

১ min read

নতুন আলো অনলাইন ডেস্ক রিপোর্ট::নিউইয়র্ক সিটির ব্রঙ্কসের পার্কচেস্টারে বসবাসরত বাংলাদেশী মোহাম্মদ আতাউর রহমান (৬৫) এক মারাত্মক সড়ক দুর্ঘটনায় আহত হয়ে গত ২১ জানুয়ারী মঙ্গলবার জ্যাকবি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।

তার দেশের বাড়ী সিলেটের দক্ষিণ সুরমার ছিরামপুর গ্রামে। তিনি এক পুত্র, দুই মেয়ে সহ অনেক আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মরহুম আতাউর রহমান পার্কচেস্টার জামে মসজিদের সাবেক সাধারণ সম্পাদক প্রফেসর খলিলুর রহমানের বড় ভাই।
জানা গেছে, গত শনিবার রাত ১০ টার দিকে নর্থ ব্রঙ্কসে রাস্তা পারাপারের সময় পিছন দিক থেকে একটি গাড়ী এসে তাকে দ্রুত আঘাত করে পালিয়ে যায়। পথচারীদের কেউ ৯১১ কল করলে অ্যাম্বুলেন্স এসে তাকে জ্যাকবি হাসপাতালে ভর্তি করে। গাড়ীর আঘাতে তার মাথায় প্রচন্ড আঘাত লাগে এবং একটি পা ভেঙ্গে যায়। মৃত্যুর আগ পর্যন্ত তিনি জ্যাকবি হাসপাতালের আইসিইউ-তে ভর্তি ছিলেন।
মরহুম মোহাম্মদ আতাউর রহমান পার্কচেস্টার জামে মসজিদ পরিচালনা কমিটির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক খলিলুর রহমানের বড় ভাই। তিনি স্ত্রী, ২ মেয়ে এবং ১ ছেলে নিয়ে ব্রঙ্কসে বসবাস করছিলেন।

মরহুমের নামাজে জানাজা ২৪ জানুয়ারী শুক্রবার পার্কচেস্টার জামে মসজিদে অনুষ্ঠিত হয় এবং শুক্রবার দিন অপরাহ্নে নিউজার্সীর মুসলিম কবরস্থানে দাফন হওয়ার কথা রয়েছে।

 

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.