নভেম্বর ২৬, ২০২০

ইলিয়াস আলীকে গুম নামক কারাগার থেকে মুক্তি করতে দেশে গনতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে ।

১ min read

বিশেষ প্রতিনিধি : ইলিয়াসপত্নী তাহসিনা রুশদি লুনা বলেছেন,ইলিয়াস আলীকে গুম নামক কারাগার থেকে মুক্ত করতে হলে আপনাদের কে আগামী নির্বাচনে ভোটের মাধ্যমে গনতান্ত্রিক সরকার প্রতিষ্ঠিত করতে হবে,  যখন ইলিয়াস আলীর নির্বাচনী এলাকায় প্রবেশ করি,তখন এলাকার ঘাস-ধুলিকনা আমাকে আমার স্বামী ইলিয়াস আলীর কথা স্বরণ করে দেয়। যেখনই এই এলাকার লোকজনের কোনো দিক-নির্দেশনার প্রয়োজন হয়,তখনই এলাকায় ছুটে আসি। আগামী দিনে দলীয় প্রতিকে একটি নির্বাচনে অনুষ্ঠিত হতে যাচ্ছে। আমরা সেই নির্বাচনে অংশগ্রহন করছি। এই নির্বাচনে অংশগ্রহন করার একটি কারণ,আজকে আমাদের স্বাধীনতা নেই। বর্তমান যে সরকার ক্ষমতায় আছেন, তারা বিনা ভোটে জোর করে ক্ষমতায় দখল করে বসে আছেন। ক্ষমতাকে পাকাপুক্ত করার জন্য আমাদের নেতাকর্মীদের ওপর অত্যাচার-নিপিড়ন করছেন। বিএনপি নেতাকর্মীরা রাস্তায় দাড়িয়ে মনের কথা ও সত্য কথা বলতে পারছেনা।
তিনি বলেন, আসন্ন উপজেলা নির্বাচনে অংশগ্রহন করার একটি উদ্যোশ, সেটা হল গণতান্ত্রিক উপায়,নির্ভয়ে প্রতিবাদ জানানো। এই সরকারের অপকর্মের প্রতি প্রতিবাদ জানানো। ওসমানীনগরবাসী আগামী ৬মার্চ ভোটের মাধ্যমে ইলিয়াস আলীর গুমের প্রতিবাদ জানাবে। ইলিয়াস আলীর কোনো অপরাধ ছিলনা, তার অপরাধ ছিল তিনি সত্য কথা বলতেন, তিনি কখনও রক্তচুক্ষকে ভয় করেনি।
তিনি বৃহস্পতিবার বিকেলে ওসমানীনগর উপজেলা নির্বাচনে বিএনপি মনোনিত চেয়ারম্যান প্রার্থী মইনুল হক চৌধুরীর সমর্থনে স্থানীয় সাদিপুর ইউনিয়নে পথসভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথাগুলো বলেন।
ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুল আল মামুনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী মইনুল হক চৌধুরী, উপজেলা বিএনপির সভাপতি সৈয়দ মোতাহির আলী, বিএনপি নেতা চেরাগ আলী চেয়ারম্যান, কামরু হুদা জাগীদার, আবদুর রব চেয়ারম্যান, লিলু মিয়া চেয়ারম্যান, তাজ মো. ফখর উদ্দিন, জেলা বিএনপি নেতা ময়নুল হক, বিএনপি নেতা সিরাজুজ্জামান খান মংগু, আজাদ মিয়া, নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান গয়াছ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুসলিমা আক্তার চৌধুরী, বিএনপি নেতা আবদুল আল মামুন, ইমরান মাসুদ, আলী আছগর ফয়েজ, হাফিজ আরব খান, লুৎফুর রহমান।
এসময় উপস্থিত ছিলেন,জেলা ছাত্রদল নেতা মিজানুর রহমান নেছার, মোহাম্মদ আবদুল কাইয়ুম, শেখ মো.ডালিম, আবদুর রহমান খালেদ, তানিমুল ইসলাম, তাজুল ইসলাম, বালাগঞ্জ ছাত্রদলের আহবায়ক আলা উদ্দিন রিপন, বিশ্বনাথ উপজেলা ছাত্রদলের আহবায়ক মতিউর রহমান সুমন, ওসমানীনগর ছাত্রদলের আহবায়ক সাহেল আহমদ, সদস্য সচিব রায়হান আহমদ, বিশ্বনাথ ছাত্রদলের সদস্য আলাল আহমদ, ইমরান আহমদ সুমন, রুহেল আহমদ কালুসহ ওসমানীনগর বিএনপি ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.