এপ্রিল ১৬, ২০২১

গ্রামীণফোন এমপ্লয়ীজ ইউনিয়ন রাজশাহীর আঞ্চলিক কর্মী সম্মেলন

রাজশাহী প্রতিনিধি:: গ্রামীণফোন এমপ্লয়ীজ ইউনিয়ন রাজশাহীর প্রথম আঞ্চলিক কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে আজ শুক্রবার ৩১সে জানুয়ারি ২০২০।

গ্রামীণফোন এমপ্লয়ীজ ইউনিয়ন রাজশাহী অঞ্চলের সমন্বয়ক জিয়া হাসান আজাদ হিমেল এর  সভাপতিত্বে রাজশাহীর গ্রামীণফোনের নিজস্ব আঞ্চলিক অফিসে আজ প্রথম কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে উপস্থিত ছিলেন গ্রামীণফোন এমপ্লয়ীজ ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক মিয়া মাসুদ, সাংগঠনিক সম্পাদক মাতুজ আলি কাদেরী ও উপদেষ্টা আতিকুজ্জামান মির্জা সহ কেন্দ্রীয় ও কমিটির ১২ সদস্য। এ ছাড়া আরো উপস্থিত ছিলেন রাজশাহী আঞ্চলিক প্রধান তৌহিদুর রহমান তালুকদার, মানবসম্পদ কর্মকর্তা জনাব শহিদুল হক মিল্কি এবং আঞ্চলিক টেকনোলজি প্রধান জনাব কাজী জিয়াউর রহমান।

আজ সকাল ১০.৩০ টার সময় রাজশাহী গ্রামীণফোনের নিজস্ব আঞ্চলিক অফিসে গ্রামীণফোন এমপ্লয়ীজ ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক ও সাধারণ সম্পাদক মিয়া মাসুদ বেলুন উড়িয়ে সম্মেলনের শুভ উদ্বোধন করেন। এরপর সাংগঠনিক আলোচনা চলে নামাজে পূর্ব পর্যন্ত। এরপর জুম্মার নামাজের বিরতি ও দুপুরের খাবারের পরে শুরু হয় ফিডব্যাক সেশন। যেখান থেকে উঠে আসে গ্রামীণফোন এমপ্লয়ীজ ইউনিয়ন কিভাবে চাকুরির ঝুঁকি থেকে তার কর্মীদের নিরাপত্তা দিবে এবং বিভিন্ন সমস্যা ও সমাধানের বিভিন্ন দিক নিয়ে আলোচনা।

এরপর বিকেল চারটার সময় কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের উপিস্থিতিতে খুলনার প্রথম কর্মী সম্মেলন থেকে গ্রামীণফোন এমপ্লয়ীজ ইউনিয়নের ২৫ সদস্য বিশিষ্ট রাজশাহী প্রথম আঞ্চলিক কমিটি ঘোষণা করা হয়। সভাপতি পদে বুলবুল আহমেদ এবং সাধারণ সম্পাদক পদে মোঃ রাকিবুল হাসান নির্বাচিত  হন।

জিয়া হাসান আজাদ, হিমেল
কাউন্সিল সমন্বয়ক,
গ্রামীণফোন এমপ্লয়িজ ইউনিয়ন, রাজশাহী সার্কেল।
Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.