এপ্রিল ১৬, ২০২১

সুনামগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ে নিয়োগপ্রাপ্ত সকল সহকারী শিক্ষক শিক্ষিকার স্মারকলিপি প্রদান

১ min read

 

এম রেজা টুনু সুনামগন্জ জেলা প্রতিনিধিঃ সুনামগঞ্জ জেলার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নিয়োগপ্রাপ্ত সকল সহকারী শিক্ষক শিক্ষিকার ২০১৮ সাল কর্তৃক যোগদান নিশ্চিত করার লক্ষ্যে সভা ও জেলা প্রশাসক বরাবরে ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তর’র মহাপরিচালক বরাবরে স্মারক লিপি দিয়েছেন সদ্য নিয়োগপ্রাপ্ত সকল শিক্ষক ও শিক্ষিকারা।
রোববার দুপুরে সুনামগঞ্জ জেলা প্রশাসক ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের কার্যালয়ে স্মারক লিপি প্রদান করা হয়। এ সময় জেলা প্রাথমিক শিক্ষা অফিস প্রাঙ্গণে এক সংক্ষিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অসিম তালুকদারের সভাপতিত্বে ও অরুণ চন্দ্র সরকারের সভায় বক্তব্য রাখেন, পলাশ মজুমদার নীল রতন সরকার,,নিরেশ তালুকদার,মোঃ শের আলী, শামিমা খানম, অলিউর রহমান, টিটু আদিত্য, আব্দুস সালাম, আমির হোসেন,অয়ন,উজ্জল আহমেদ চৌধুরী,মহিবুর রহমান,মইনুদ্দিন হাসান লিংকন,মোঃ ছমির আলী,টিপু,হাবিবুল ইসলাম ও জয় বণিক,অসীম তালুকদার, জয়ন্ত পাল, মোঃ শের আলী, অরুন সরকার, জয় বনিক,প্রমুখ।
শিক্ষক নেতারা বলেন ২০১৮ এর সুনামগঞ্জ জেলার সুপারিশ প্রাপ্ত শিক্ষক শিক্ষিকাগণ যোগদান পত্র হাতে পেয়েছেন কিন্তু মহামান্য হাইকোর্টের কর্তৃক প্রেরিত নোটিশ অনুসারে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে জারি করা পরিপত্রের মাধ্যমে নিয়োগ কার্যক্রম স্থগিত করা হয়। সুনামগঞ্জ জেলায় চূড়ান্তভাবে নির্বাচিত ৬২১জন প্রার্থীর জীবনে এবং তাদের পরিবারের সদস্যদের মধ্যে হতাশার ছায়া নেমে আশে। তাই দ্রæত হাইকোর্টের স্থগিত আদেশ খারিজ করে তাদের দ্রæত নিয়োগ প্রদানের জন্য বর্তমান সরকারেরয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করেন শিক্ষক-শিক্ষিকারা।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.