এপ্রিল ১৬, ২০২১

অপরাধী যেই হোক না কেন দোষ করলে শাস্তি তাকে পেতেই হবে-পুলিশ সুপার

১ min read

এম রেজা টুনু সুনামগঞ্জ জেলা প্রতিনিধি:-
মাদক-সন্ত্রাস জঙ্গীবাদ প্রতিরোধ ও আইন শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে জেলা পুলিশের আয়োজনে সুরমা ইউনিয়নের বালাকান্দা বাজারে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সুরমা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস ছাত্তার ডিলারের সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ পুলিশ সুপার মো.মিজানুর রহমান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিকাত পুলিশ সুপার জয়নাল আবেদীন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন, জাহাঙ্গীর নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোকশোদ আলী, রঙ্গারচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ওসমান গণি প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ সদর থানার ওসি তদন্ত আব্দুল্লা আল মামুন, ওসি অপারেশন সঞ্জুর মোরশেদ প্রমুখ।
মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ পুলিশ সুপার মো.মিজানুর রহমান বলেন, পুলিশ প্রশাসন সাধারণ মানুষের পাশে সব সময় আছে তাকবে, সাধারণ মানুষের যে কোন সমস্যায় আপনারা থানায় যোগাযোগ করবেন দেখবেন নিমিশেই কাউকে পাশে পান আর না পান পুলিশকে টিকি আপনারা পাশে পাবেন। কারণ পুলিশ জনতার বন্ধু হয়ে মিলে মিশে কাজ করে যাচ্ছে।
তিনি আরো বলেন, অপরাধী যেই হোক না কেন দোষ করলে শাস্তি তাকে পেতেই হবে, হোক সে যত বড় প্রভাবশালী আর রাজনীতিবিদ আইনের চৌখে সবাই সমান।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.