1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
শিরোনাম :

জাতীয়তাবাদী তাঁতীদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চার দিনের কর্মসূচি ঘোষণা

  • আপডেটের সময় : সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০

নতুন আলো অনলাইন ডেস্ক রিপোর্ট::“আপোষহীন দেশমাতা বেগম খালেদা জিয়ার কারাবাসের ২ বছর পূর্ণ ও মুক্তির দাবীতে দলীয় কার্যালয় এর সামনে আগামী শনিবার(৮ ফেব্রুয়ারি) দুপুরে সমাবেশ করবে বিএনপি।
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারাবাসের ২ বছর পূর্ণ হচ্ছে আগামী শনিবার (৮ ফেব্রুয়ারি)। ওই দিনে সাবেক এই প্রধানমন্ত্রীর মুক্তির দাবিতে সমাবেশ করবে বিএনপি। ওইদিন দুপুরে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করবে দলটি।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে অঙ্গ ও সহযোগী সংগঠনের সঙ্গে যৌথ সভা শেষে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ তথ্য জানান।

সমাবেশের পাশাপাশি খালেদা জিয়ার মুক্তির দাবিতে দুইদিনব্যাপী কর্মসূচি পালন করবে দলটি।

কর্মসূচির মধ্যে আছে- ৭ ফেব্রুয়ারি শুক্রবার খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্বাস্থ্য কামনায় দেশব্যাপী বাদ জুম্মা মসজিদে মসজিদে দোয়া মাহফিল এবং ৮ ফেব্রুয়ারি বেলা ২টায় ঢাকায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশের পাশাপাশি সারা দেশে জেলা সদরে বিক্ষোভ সমাবেশ।

খালেদা জিয়ার দ্বিতীয় কারাবর্ষপূর্তি উপলক্ষে বিএনপি ও অঙ্গসংগঠনগুলো পোস্টার ও লিফলেট প্রকাশ করবে বলে জানান বিএনপি মহাসচিব।

২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি জিয়া এতিমখানা ট্রাস্ট মামলায় সাজায় ঢাকা কেন্দ্রীয় কারাগারে যান। গত বছরের ১ এপ্রিল অসুস্থ হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে কেবিন ব্লকের একটি কেবিনে চিকিৎসা নিচ্ছেন।

এসময় জাতীয়তাবাদী তাঁতীদল কেন্দ্রীয় কমিটির পক্ষে প্রতিনিধিত্ব করেন কেন্দ্রীয় আহবায়ক আবুল কালাম আজাদ ও সদস্য সচিব হাজী মজিবুর রহমান।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD