সেপ্টেম্বর ২৬, ২০২০

ফরিদপুরে স্ত্রীকে মেরে স্বামীর আত্মহত্যা

১ min read

ফরিদপুর শহরের পূর্বখাবাসপুর এলাকায় স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে আজ সোমবার সন্ধ্যায়। এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ দুটির উদ্ধার করে পরবর্তী ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে। নিহত স্ত্রীর নাম সোনালী বর্ণিক স্মৃতি (২৩)। সে ফরিদপুর সরকারি সারদা সুন্দরী কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী। নিহদের বাড়ি গোপালগঞ্জ জেলার মুকছেদপুর এলাকায়। দুবছর আগে তারা প্রেম করে বিয়ে করে জেলার পূর্বখাবাসপুর এলাকার শওকত শিকদারের বাড়িতে ভাড়া করে বসবাস করে আসছে।
এলাকাবাসী জানায়, সোমবার সকাল থেকে স্মৃতি ও শওকতের মধ্য ঝগড়া চলছিল। সারাদিন তাদের কোন খবর না পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাদের লাশ উদ্ধার করে।

নিহতের পাশের ঘরের ভাড়াটিয়া জানায়, স্মৃতি অত্যান্ত মেধাবী ও স্বভাবসুলভ চরিত্রের অধিকারী ছিল। তার স্বামী-স্ত্রীর মধ্যে কোন বিরোধ ছিল না। সব সময় দুজনেই হাসিখুশি ছিল। কি কারণে এমনটি হলো তা তারা বলতে পারছে না। সে আরো জানায়, তাদের ছেলেমেয়েরা দেখেছে দুপুরে তাদের মধ্যে ঝগড়া হয়েছিল। স্বামীটি স্ত্রীটিকে মারধর করার কারণে তাদের ছেলেমেয়েরা ভয়ে ঘরে চলে আসে।
ফরিদপুর পুলিশ সুপার মো. আলীমুজ্জামান জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসে দুটি লাশ দেখতে পেয়েছি। ময়না তদন্ত শেষে লাশের আত্মীয়স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি মেয়েটাকে মেরে স্বামী নিজেই আত্মহত্যা করেছে।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.