সোম. সেপ্টে ২১, ২০২০

নবগঠিত যুক্তরাজ্য অর্পণের পরিচিতি সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি : 

 

ক্ষুধার্ত কে অন্নদান, বস্ত্রহীনকে বস্ত্রদান, নিরীহকে আশ্রয়দান এবং সর্বোপরি বাংলাদেশের নিপীড়িত নির্যাতিত মানুষের পাশে থাকার অঙ্গিকার নিয়ে অর্পণ বাংলাদেশের যুক্তরাজ্যস্ত আহবায়ক কমিটির কার্যক্রম আজ এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে শুরু হয়। ইষ্ট লন্ডনস্ত একটি রেস্টুরেন্টে যুক্তরাজ্য অর্পণের আহবায়ক সোয়ালেহীন করিম চৌধুরীর সভাপতিত্বে এবং সদস্য সচিব শাহ্ মো: ইব্রাহীম মিয়া ও অন্যতম সদস্য ফায়সাল আহমেদের সঞ্চালনায় আয়োজিত এই পরিচিতি সভায় পবিত্র কুরআন থেকে তেলোয়াত করেন আহবায়ক কমিটির সদস্য নুরুল আমিন সজল।

 

সভায় আহবায়ক কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন জসিম উদ্দিন সেলিম, অঞ্জনা আলম, হিমু কবির, জলিল উদ্দিন খোকন, রুবিনা মির্জা, লুনা সাবরিনা, জাহেদ তালুকদার, কিবরিয়া ইসলাম, জিয়াউল ইসলাম দিপু, মো: নূরে আলম সোহেল, মিলাদ হোসেন রুবেল, রেজা করিম, জামাল আহমেদ।

 

সভায় সকলে একসাথে আর্তমানবতার জন্য কাজ করার অংগিকার ও নিজেদেরকে বাংলাদেশের নিপীড়িত নির্যাতিত মানুষের জন্য নিয়োজিত করার সংকল্প পুনর্ব্যাক্ত করেন। এতে যুক্তরাজ্যে এর কার্যক্রমকে বেগবান করার জন্য বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়। নৈশ ভোজের মধ্য দিয়ে সভার কার্যক্রমের পরিসমাপ্তি ঘোষণা হয়।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.