সেপ্টেম্বর ২৮, ২০২০

দোয়ারাবাজার ডোবা থেকে মহিলার লাশ উদ্ধার

এম রেজা টুনু সুনামগন্জ জেলা প্রতিনিধি সুনামগঞ্জর দােয়ারাবাজার ডােবা থেকে তিন সন্তানের জননী হােসনেআরা বেগম (৪০) নাম এক মহিলার লাশ উদ্ধার করছ পুলিশ। তিনি উপজলার দােহালিয়া ইউনিয়নর করালিয়া গ্রামর জামিল মিয়ার স্ত্রী। এ দিকে ঘটনার পর থেকে নিহতর স্বামী পলাতক থাকায় ওই মৃত্যুকে ঘিরে চলছে নানা গুঞ্জন। কেউ বলছে হত্যা, আবার কউ বলছে আত্মহত্যা।

অপরদিক পুলিশ বুধবার বিকাল উপজলার কনসখাই হাওরর খাসিয়ামারা নদীর তীর থেকে (২৬ নং পিআইসি) ফসলরক্ষা বাঁধর পাশর গভীর গর্ত থেকে আবুল কাশম নাম সত্তরার্ধ আরেক বদ্ধর লাশ উদ্ধার করেছে। তিনি উপজলার সুরমা ইউনিয়নর পশ্চিম টিলাগাঁও গ্রামর সামছুদ্দিন মুন্সির পুত্র। তিনি মানসিক রােগে ভূগছিলন বলে পুলিশ জানায়। এ নিয় গত ২৪ ঘটায় দু’টি নিহতর ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানা যায়, বহস্পতিবার দুপুর উপজলার দােহালিয়া ইউনিয়নর করালিয়া গ্রামর পার্শ্ববর্তী ডােবায় নিহতের ভাসমান লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশ কে খবর দেন। খবর পেয়ে বিকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়লা তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গ প্ররণ করেন। নিহত হােসনে আরা বেগম বুধবার থেকে নিখাঁজ ছিলন বলে পারিবারিক সূত্র জানা যায়।

খবর পেয়ে ছাতক দোয়ারাবাজারের সার্কেল বিল্লাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।দোয়ারাবাজার থানার এস আই সজিব দত্ত লাশ উদ্ধারর বিষয়টি নিশ্চিত করে বলেন, সুরতহাল রিপার্ট শেষ ময়না তদন্তের জন্য বৃহস্পতিবার সন্ধ্যায় লাশটি সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়ছ।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.