শুক্র. সেপ্টে ১৮, ২০২০

লন্ডন প্রবাসী টাওয়ার হ্যামলেট কাউন্সিলের সাবেক কাউন্সিলর জয়নালের বাড়ি থেকে তরুনীর লাশ উদ্ধার

১ min read

বড়লেখা (মৌলভাজার) প্রতিনিধি ::লন্ডনের টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক কাউন্সিলার জয়নাল উদ্দিন চৌধুরীর বড়লেখা উপজেলার ধরমদেহী গ্রামের বাড়ীর দু’তলা থেকে সাহিদা বেগম (৩০) নামে এক তরুণীর লাশ উদ্ধার করেছে বড়লেখা থানা পুলিশ। মরদেহটি আজ (শুক্রবার) দুপুরে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার রাত থেকে বাড়ীর মালিক জয়নাল চৌধুরী ও বাড়ির দুই জন কেয়ারটেকার ঘা ঢাকা দিয়েছেন। এ তরুণীর মৃত্যুকে ঘিরে এলাকায় ধূম্রজালের সৃষ্টি হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বড়লেখা পৌরশহরের হাজীগন্জ বাজারের আল আমিন মার্কেট ও বড়লেখা হাসপাতাল সংলগ্ন ফাতেমা হাউজের স্বত্তাধিকারী লন্ডনের টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক কাউন্সিলার জয়নাল চৌধুরী বৃটিশ নাগরিক। দীর্ঘদিন ধরে স্ত্রী-সন্তানদের নিয়ে তিনি লন্ডনে বসবাস করেন। মাঝে মধ্যে দেশে আসলে উপজেলার দাসেরবাজার ইউনিয়নের ধর্মদেহী গ্রামের অত্যাধুনিক দু’তলা বাড়ীতে থাকেন।
ঘটনাস্হল এ বাড়ীতে দু’জন কেয়ারটেকার স্বপরিবারে বসবাস করেন। স্থানীয় লোকজন জানান, জয়নাল চৌধুরী বাড়ীতে অবস্থানকালে প্রায়ই অজ্ঞাত নারী-পুরুষের আনাগুনা দেখতে পায়। সাহিদা বেগম নামে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার এক তরুণী সেখানে থাকতো। বুধবার রাতের যেকোন সময় ওই তরুণীর রহস্যজনক মৃত্যু ঘটে। এরপর জয়নাল চৌধুরী ও কেয়ারটেকাররা গা ঢাকা দিয়েছেন।
মনোরঞ্জন বিশ্বাস নামে পানিসাইল গ্রামের এক ব্যক্তি বৃহস্পতিবার সকালে জয়নাল চৌধুরীর বাড়িতে ঘাঁস কাটতে গিয়ে মূল ফটকের ডান পাশের গ্লাস লাগানো রুমে ঝুলন্ত মহিলা দেখতে পান। তরুণীর রহস্যজনক লাশ দেখে তিনি স্হানীয় লোকজনকে জানান। খবর পেয়ে সন্ধ্যায় থানার এসআই শরীফ উদ্দিন ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে গেইট ও দরজা তালাবদ্ধ দেখতে পান। স্থানীয় ইউপি সদস্যকে নিয়ে তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে দু’তলার পশ্চিম দক্ষিণের বেড রুমে মেঝের উপর এক তরুণীর লাশ দেখতে পান। রাত ১টায় পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
স্থানীয় লোকজন জানান, বৃহস্পতিবার সকাল ১০টায় জয়নাল চৌধুরীকে বাগান বাড়ী থেকে বেরিয়ে যেতে দেখেছেন। মনোরঞ্জন সকাল ৮ টায় ঘাস কাটতে গিয়ে বাড়ীর নিচ তলার একটি কক্ষে তরুণীর ঝুলন্ত লাশ দেখতে পায়।কিন্তু সন্ধ্যার সময় লাশটি দু’তলার মেঝে কিভাবে গেলো এ নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। জয়নাল চৌধুরীর বাড়ীতে আমির আলী ও অনন্ত বিশ্বাস নামে দু’জন কেয়ারটেকার স্বপরিবারের বসবাস করতেন। বৃহস্পতিবার সন্ধ্যা থেকে তাদের কোন সন্ধান মিলছে না। এতে তরুণীর মৃত্যুর রহস্য ক্রমশঃ ঘনীভুত হচ্ছে।
বড়লেখা থানার অফিসার ইনচার্জ মো. ইয়াছিনুল হক আজ(শুক্রবার) সন্ধ্যায় জানান, ‘লন্ডন প্রবাসীর বাড়ির ভেতর থেকে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। ওই নারীর গলায় চন্দ্রাকৃতির চিহ্ন (দাগ) রয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যাচ্ছে না। লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। জয়নাল চৌধুরীকে বাড়িতে পাওয়া যায়নি। তার মুঠোফোনও বন্ধ রয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.