1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার অনাহারে’ দিন কাটছে গাজার অর্ধেক জনসংখ্যার: জাতিসংঘ ইউক্রেনের জন্য ৬২ কোটি ডলার সামরিক সহায়তার ঘোষণা ব্রিটেনের হিজবুল্লাহ বনাম ইসরায়েল: বৃহত্তর যুদ্ধের সম্ভাবনা বাস্তব সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ যুক্তরাষ্ট্রের হুমকি উপেক্ষা করে সম্পর্ক বাড়ানোর ঘোষণা ইরান-পাকিস্তানের সনদ জালিয়াতি : দায় এড়াতে পারেন না কারিগরির চেয়ারম্যান, দিতে হবে ব্যাখ্যা তীব্র তাপপ্রবাহে রাস্তায় পানি ছিটানোর সুপারিশ সংসদীয় কমিটির গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর

দেশকে এগিয়ে নিতে হলে প্রযুক্তিতে আরও এগিয়ে যেতে হবে-পরিকল্পনামন্ত্রী

  • আপডেটের সময় : রবিবার, ১ মার্চ, ২০২০

এম রেজা টুনু সুনামগঞ্জ জেলা প্রতিনিধি
পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, পৃথিবীর কোন দেশে বিনামূল্যে বই নেই। বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের হাতে বই তুলে দিচ্ছে। সরকার শিক্ষার প্রতি আন্তরিক। ভাটি অঞ্চলের শিক্ষার মান-উন্নয়নে সরকার অগ্রাধিকার দিয়ে কাজ করছে। দেশকে এগিয়ে নিতে হলে প্রযুক্তিতে আরও এগিয়ে যেতে হবে। সেজন্য কারিগরী শিক্ষা উপর বেশি গুরুত্ব দিতে হবে। পর্যায় ক্রমে উচ্চদ্যিালয়গুলোকে কলেজে রুপান্তর করা হবে। কৃষকদের উদ্দেশ্যে তিনি বলেন, এ অঞ্চলের হাওর রক্ষার জন্য কানাইখালী নদী খনন করা হবে। হাওর পাড়ের মানুষের উন্নয়ন ও অগ্রগতির জন্য সরকার আন্তরিতার সঙ্গে কাজ করছে।

আজ রোববার দুপুরে সুনামগঞ্জের জামালগঞ্জের নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির আহবায়ক রঞ্জিত তালুকদার এর সভাপতিত্বে সদস্য সচিব সাংবাদিক বিন্দু তালুকদার এর সঞ্চালনায় অনুষ্টিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক এমপি, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি, সুনামগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনের সংসদ সদস্য এডভোকেট শামীমা আক্তার খানম, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী, উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা পাল।
বক্তব্য রাখেন, ফেনারবাক ইউনিয়নের চেয়ারম্যান করুনা সিন্ধু তালুকদার, সাবেক জেলা ছাত্রলীগ নেতা জিতেন্দ্র তালুকদার পিন্টু, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সমির কান্তি সরকার, প্রাক্তন ছাত্র সুব্রত পুরকায়স্থ, মুক্তিযোদ্ধা শ্রীকান্ত তালুকদার।

এ সময় উপস্থিত ছিলেন, জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল আলম, ওসি(তদন্ত)মো. আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোহাম্মদ আলী, যুগ্ম সম্পাদক কাজী আশরাফুজ্জামান, বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান ছাত্র/ছাত্রী, অভিভাবক ও সাংবাদিকবৃন্দ ।

অনুষ্টানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সাংবাদিক আব্দুল্লাহ আল মামুন, গীতা পাঠ করেন প্রাক্তন ছাত্র রতীন্দ্র চক্রবর্তী।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD