বুধ. সেপ্টে ২৩, ২০২০

বড়লেখা উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদের সাথে বড়লেখা ফাউন্ডেশন ইউকের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

১ min read

আজিজ উদ্দিন:: বড়লেখা উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমেদের সাথে বড়লেখা ফাউন্ডেশন ইউকের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

তিন সপ্তাহের ইউরোপ সফরে শনিবার লন্ডনে পৌঁছেছেন মৌলভীবাজারের বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ।

কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে লন্ডন সময় শনিবার বিকেলের দিকে তিনি হিথ্রো বিমানবন্দরে পৌঁছান। সোয়েব আহমদের আগমে যুক্তরাজ্যে বসবাসরত বড়লেখার সকল প্রবাসিদের মধ্য আনন্দ বিরাজ করতেছে ৷ বড়লেখা ফাউন্ডেশন ইউকের নেতৃবৃন্দ আজকে রাতে উনার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং বড়লেখা ফাউন্ডেশন ইউকের দিন ব্যপি ফ্রি চক্ষু শিশির আয়োজনে উনার ব্যক্তিগত এবং উপজেলা পরিষদ সকল পর্যায়ে সাহায্য সহযোগিতা করার জন্য কৃতজ্ঞা প্রকাশ করে ধন্যবাদ জানিয়ে ফুল দিয়ে স্বাগত জানান ।

এসময় অন্যদের মধ্যে উপস্থিতি ছিলেন বিশিষ্ট কমিনিটি নেতা বড়লেখা ফাউন্ডেশন ইউকের একনিষ্ট কর্মি শুভাক্ষাংখি সাবেক কাউন্সিলর আতাউর রহমান আতা,শুভাক্ষাংখি শ্রদ্ধেয় আহমদ হোসেন,আলতাব হোসেন,শাহাবুদ্দিন আহমেদ,শিব্বির আহমদ ৷বড়লেখা ফাউন্ডেশন ইউকের সভাপতি শাহিন ইকবাল,সহসভাপতি নজরুল ইসলাম নজু,সাধারন সম্পাদক কামরুল ইসলাম,যুগ্ম সম্পাদক আজিম উদ্দিন,কোষাদক্ষ নজমুল ইসলাম,মহিলা সম্পাদিকা হাসনা বেগম,শিক্ষা ও সমাজ কল্যান সম্পাদক কাজি নজরুল প্রমুখ।

উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ যুক্তরাজ্যে দুই সপ্তাহ অবস্থান করবেন।পরে সুইডেন হয়ে ফ্রান্স সফরে যাবেন। আগামী ১৫ মার্চ প্যারিসে The Way To Happiness Foundation এর আমন্ত্রণে “সুখের পথ” শীর্ষক সেমিনারে তাঁর অংশগ্রহণ করার কথা রয়েছে।

ত্রিদেশীয় এ সফরে সোয়েব আহমদ যুক্তরাজ্য,সুইডেন ও ফ্রান্সে বসবাসরত বড়লেখার কমিউনিটি ও আত্মীয় স্বজনের সাথে সৌজন্য সাক্ষাত করবেন এবং বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করবেন।  আগামী ২২ মার্চ তাঁর বাংলাদেশে ফেরার কথা রয়েছে।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.