এপ্রিল ১৫, ২০২১

করোনা ভাইরাস থেকে বাঁচতে ,রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করুন, লেবুর রস পান করুন –

১ min read

করোনা ভাইরাস থেকে বাঁচতে ,রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করুন, লেবুর রস পান করুন – চীন থেকে লায়লা আহমেদী, মেডিকেল সায়েন্সেস অনুষদ, জাঞ্জন বিশ্ববিদ্যালয়।
করোনার ভাইরাস যে কোনও দেশে পৌঁছেছে, তাড়াতাড়ি বা পরে পৌছে যাবে তাতে কোনও সন্দেহ নেই, অনেক দেশে কোনও ধরনের  ডায়াগনস্টিক সেট বা সরঞ্জাম নেই, তাই
আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা শক্তিশালী করতে দয়া করে প্রাকৃতিক ভিটামিন সি যতটা সম্ভব ব্যবহার করুন।
চিন্তা করবেন না, সি এটি থেকে অনেকটা মুক্তি পেয়েছে এবং এটি ঠিক আছে।
আরও বেশি হলুদ কাঠ ব্যবহার করার বিষয়টি নিশ্চিত করুন এছাড়াও, নিজেকে এবং আপনার বাচ্চাদের বলুন যে তারা সবাই এইচআইভি পজিটিভ হওয়ার কথা এবং কাউকে স্পর্শ করবেন না বা আফসোস করবেন না।
ভাইরাসটিতে বর্তমানে কোনও ভ্যাকসিন নেই এবং নির্দিষ্ট কোনও চিকিত্সা নেই
দুর্ভাগ্যক্রমে, জেনেটিক মিউটেশনের কারণে যা এটি অত্যন্ত বিপজ্জনক করেছে। এই রোগটি একটি সাপ এবং ব্যাটে জিন ফিউশন দ্বারা সৃষ্ট বলে মনে হয় এবং এটি মানব সহ স্তন্যপায়ী প্রাণীদের সংক্রমণ করার ক্ষমতা অর্জন করেছে।

আপনার সর্বশ্রেষ্ঠ জ্ঞানের উপরে বার্তাটি রাখা গুরুত্বপূর্ণ: বেইজিং সামরিক হাসপাতালের প্রধান নির্বাহী অধ্যাপক চেন হরিন বলেছিলেন: “এক কাপ হালকা পানিতে লেবুর টুকরোগুলি আপনার জীবন বাঁচাতে পারে।” *
এমনকি আপনি যদি কাজ করেন তবে আপনার এই বার্তাটি একবার দেখে অন্যের কাছে দেওয়া উচিত! গরম লেবু ক্যান্সার কোষকে মেরে ফেলতে পারে! লেবুটি তিন ভাগে কেটে একটি কাপে রাখুন, তারপরে গরম জল andেলে এটি (ক্ষারীয় জলে) পরিণত করুন, এটি প্রতিদিন পান করলে অবশ্যই প্রত্যেকের উপকার হবে। গরম লেবু আবার ক্যান্সার বিরোধী ওষুধ ছেড়ে দিতে পারে। গরম লেবুর রস ক্যান্সারজনিত টিউমারগুলিতে উপস্থিত হয়েছিল এবং সমস্ত ক্যান্সার নিরাময় করে।
এই নিষ্কর্ষের সাহায্যে চিকিত্সা কেবল মারাত্মক কোষগুলিই ধ্বংস করে এবং স্বাস্থ্যকর কোষগুলিকে প্রভাবিত করে না।
দ্বিতীয়: লেবুর রসে থাকা অ্যাসিড এবং কার্বোঅক্সিলিক অ্যাসিড উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণ করতে পারে, সংকীর্ণ ধমনীগুলি রক্ষা করতে পারে, রক্ত ​​সঞ্চালন নিয়ন্ত্রণ করতে পারে এবং রক্ত ​​জমাটবদ্ধতা হ্রাস করতে পারে।
পড়ার পরে, অন্য কারও সাথে কথা বলুন এবং আপনার পছন্দের ব্যক্তির কাছে স্থানান্তর করুন এবং আপনার ব্যক্তিগত স্বাস্থ্যের যত্ন নিন।
পরিষদ: অধ্যাপক চেন হরিন নোট করেছেন যে এই বার্তাটি যে কেউ গ্রহণ করবে তাকে অন্তত কারওর জীবন বাঁচানোর নিশ্চয়তা দেওয়া হয়েছে …
আমি আমার কাজটি করেছি এবং আমি আশা করি আপনি এটির বিকাশ করতে আমাকে সহায়তা করতে পারেন।
তারা এটি একাডেমিক গ্রুপগুলিতে প্রকাশ করেছে

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.