এপ্রিল ১৬, ২০২১

নবীগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ৮, চালক সহ আহত ৫  

নতুন আলো অনলাইন ডেস্ক রিপোর্ট:: ঢাকা সিলেট মহাসড়কের নবীগঞ্জে প্রাইভেট মাইক্রোবাস নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে  মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ৮ জন নিহত হয়েছে। এ সময় চালকসহ আহত হয়েছেন আরো ৫জন। আহতদের আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ৭টায় উপজেলার গজনাইপুর ইউনিয়নের কান্দিগাঁও নামক স্থানে এ ঘটনাটি ঘটেছে। এ সময় মহাসড়কে আশপাশের শত শত লোকজন উপস্থিত হলে এক হৃদয় বিদাড়ক দৃশ্যের অবতারনা হয়। খবর পেয়ে হবিগঞ্জ জেলা প্রশাসক মো: কামরুল হাসান, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ^জিত কুমার পাল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, নিহতরা বৃহস্পতিবার রাতে নারায়নগঞ্জের পাগলা এলাকা থেকে পাত্রী দেখার জন্য সিলেটের উদ্যেশে রওয়ানা করেন। পথিমধ্যে উল্লেখিত স্থানে আসামাত্র দ্রুতগামী প্রাইভেট মাইক্রোবাসটি নিয়ন্ত্রন হারিয়ে পাশের একটি বড় গাছের সাথে ধাক্কা লেগে ধুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাতনামা ১জন মহিলা ও ৭জন পুরুষ নিহত হন।

এতে শিশু ও চালকসহ অজ্ঞাতনামা আরো ৫জন গুরুতর আহত হন। তাদের আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে গোফলার বাজার তদন্তকেন্দ্রের পুলিশ, শেরপুর হাইওয়ে থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের কয়েকটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্বার করে।

এ ব্যাপারে শেরপুর হাইওয়ে পুলিশের ওসি এরশাদুল হক ভুইয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মাইক্রোবাসটি নিয়ন্ত্রন হারিয়ে অজ্ঞাতনামা ১জন মহিলা ও ৭জন পুরুষ নিহত হয়েছেন। নিহত ও আহতদের নাম ও পরিচয় এখনও পাওয়া যায়নি।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.