এপ্রিল ১৫, ২০২১

যুক্তরাজ্যে বসবাসরত জগন্নাথপুর অলইতলী গ্রামবাসীর মতবিনিময় সভা।

লন্ডন প্রতিনিধি::যুক্তরাজ্যে বসবাসরত জগন্নাথপুর অলইতলী গ্রামবাসীর উদ্যোগে গতকাল ৯ই মার্চ ২০২০ ইং রোজ সোমবার লন্ডনের ব্রিকলেইনের একটি রেস্টুরেন্টে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় সভাপতিত্ব করেন হাজী ওয়াকিবুর রহমান, সভা পরিচালনা করেন হাজী কুতুব উদ্দিন।

হাফিজ মুজিবুর রহমান এর কোরআন তেলওয়াতের মাধ্যমে শুরু হওয়া সভায় বক্তব্য রাখেন বাম্বল মিয়া এমবিই, জালাল উদ্দিন আহমেদ, হাজী শাহজাহান উদ্দিন, হারুন মিয়া, রেজান উদ্দিন, আনোয়ার মিয়া, চুনু মিয়া, বকুল মিয়া,আব্দুল খালিক,হেলন মিয়া, শাহিন আহমেদ, শাইস্তা মিয়া,বাবুল মিয়া, রেজান উদ্দিন, সাইদুর রহমান, রাজন,সুয়াইব,তুরণ মিয়া,ঝুনু মিয়া, ইয়াহিয়া, মোহন মিয়া, আব্দুল কাহার ও জসিম উদ্দিন প্রমুখ।

বক্তারা বলেন অলইতলী বাজার মসজিদ ও অলইতলী ঈদগাহ ময়দানের অসম্পূর্ণ কাজ এগিয়ে নিতে দেশ বিদেশে অবস্থানরত অলইতলী গ্রামবাসী ঐক্যবদ্ধ এবং বক্তারা আশা প্রকাশ করেন খুব শীঘ্রই বাজারের মসজিদের অসম্পূর্ণ কাজ ও ঈদগাহের কাজ শেষ করা হবে তার জন্য সভায় উপস্থিত সবাই সাহায্যের হাত বাড়িয়ে দেন। এবং সভায় সর্বসম্মতিক্রমে উপনীত হয়েছেন গ্রামের পঞ্চায়েতী পতিত জায়গা যে বা যাহারা নিজের নামে নিয়েছেন তাদের কাছ থেকে উদ্ধারের জন্য সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাবেন।

সভায় জালাল উদ্দিন আহমেদ এই ধরনের মহত কাজে উদ্যোগী হওয়ায় গ্রামের দেশ বিদেশে অবস্থানরত যুবসমাজ ও মুরুব্বিয়ানদের অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি বলেন যে বা যাহারা পঞ্চায়েতি পতিত জায়গা নিজের নামে নিয়েছেন আমি তাদের কে বলব গ্রামের মানুষের সুবিধার্থে আপনারা ঐ জায়গা গ্রামবাসীকে সমজিয়ে দেবেন। পরিশেষে উনি গ্রামবাসীর সুখ দুঃখে সব সময় পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.