মঙ্গল. সেপ্টে ২২, ২০২০

যুক্তরাজ্য বিএনপি’র সব ধরণের রাজনৈতিক সমাবেশ স্থগিত ঘোষণা।

১ min read

প্রেস বিজ্ঞপ্তি:: বিশ্বব্যাপী করোনা ভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাবের কারণে অনেক দেশে জনজীবন প্রায় বিপর্যস্থ। চীনের উহান থেকে শুরু হওয়া নতুন এই ভাইরাস গোটা বিশ্বে মহামারী আকার ধারণ করেছে। সম্প্রতি যুক্তরাজ্যের বিভিন্ন শহর ও ইউরোপে এর প্রকোপ জ্যামিতিকহারে বৃদ্বি পাচ্ছে। যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন জনস্বাস্থ্য সুরক্ষার স্বার্থে সব ধরণের জনসমাবেশ এড়িয়ে চলার আহবান জানিয়েছেন। এমতাবস্থায় বৃহত্তর সমাবেশে স্বাস্থ্য-নিরাপত্তা ঝুঁকি সৃষ্টি হওয়ায় যুক্তরাজ্য বিএনপি’র ২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের সমাবেশসহ সব ধরণের রাজনৈতিক সমাবেশ আগামী ১৫ এপ্রিল পর্যন্ত সাময়িকভাবে স্থগিত করা হয়েছে।

যুক্তরাজ্য বিএনপি’র সভাপতি জনাব এম এ মালিক এবং সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদ যুক্তরাজ্য বিএনপি’র সব ধরণের রাজনৈতিক সমাবেশ আগামী ১৫ এপ্রিল ২০২০ পর্যন্ত স্থগিত ঘোষণা করেছেন ।

একই সঙ্গে যুক্তরাজ্য বিএনপি’র সবপর্যায়ের নেতাকর্মীদের কোভিড-১৯ ভাইরাসের সংক্রমণ থেকে নিজেদের রক্ষায় সর্বোচ্চ সতর্কতা অবলম্বনের পাশাপাশি কোভিড-১৯ ভাইরাসে আক্রান্তদের পরিবারের প্রতি সাহায্য ও সহযোগিতা প্রদানের আহ্বান জানিয়েছেন।

যুক্তরাজ্য বিএনপি যুক্তরাজ্য ও বাংলাদেশসহ সারা বিশ্বে কোভিড-১৯ ভাইরাস ও অন্যান্য রোগে আক্রান্তদের আশু আরোগ্য এবং এই ভাইরাস যাতে আর না ছড়ায় সে জন্য সর্বশক্তিমান আল্লাহর কাছে দোয়া কামনা করছে । সকলের সুস্থতা, দীর্ঘায়ু ও স্বাস্থ্য সুরক্ষার কামনা রইলো ।

ডক্টর এম মুজিবুর রহমান,
যুগ্ম সাধারণ সম্পাদক (দপ্তরের দায়িত্বপ্রাপ্ত)
বাংলাদেশ জাতীয়তাবাদী দল – বিএনপি যুক্তরাজ্য শাখা ।

 

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.