এপ্রিল ১৬, ২০২১

জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচনে রাতভর স্বতন্ত্রপ্রার্থী আবিবুল বারি আয়হানের উঠন বৈঠক

১ min read

এম রেজা টুনু সুনামগঞ্জ জেলা প্রতিনিধি::
সুনামগঞ্জের প্রবাসী অধ্যুাষিত এলাকা জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচনকে সামনে রেখে বিরামহীন প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন মেয়র প্রার্থীরা।
বুধবার গভীর রাত পর্যন্ত স্বতন্ত্রপ্রার্থী আবিবুল বারি আয়হান(মোবাইল প্রতীকে) পৌরসভার ৫ ও ৬নং ওয়ার্ডের বিভিন্ন পাড়ামহল্লায় গভীর রাত পর্যন্ত উঠান বৈঠক করেন তিনি ও তার সমর্থকরা।
জগন্নাথপুর গ্রামের প্রবীন মুরুব্বী আছমান আলীর সভাপতিত্বে সেলিম আহমদের সঞ্চালনায় প্রধান বক্তা কর্ণেল(অবঃ) সৈয়দ আলী আহমদ,মেয়র প্রার্থী আবিবুল বারি আয়হান,সুরুজ আলী,দুলদুল বারি,কামাল হোসেন,শাহ কবির আলী,শাহেদ,আবরু মিয়া,মধু মিয়া,ছানা মিয়া,শামিনুর রহমান প্রমুখ। এই নির্বাচনে আওয়ামীলীগ,বিএনপির,স্বতস্ত্র ২ জনসহ মোট ৪ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্ধীতা করছেন। এখানে ১১াট কেন্দ্রে মোট ২৮ হাজার ৫৫৯জন ভোটার ভোট প্রদান করবেন। এরমধ্যে পূরুষ ভোটার ১৪ হাজার ৩৩৮ জন এবং নারী ভোটার ১৪ হাজার ২২১ জন।
বক্তারা বলেন,আগামী ২৯ মার্চ জগন্নাথপুর পৌরসভার উপ নির্বাচনে যদি প্রশাসন লেভেল প্লেয়িং ফিল্ড তৈরী করতে পারেন তাহলে এই পৌরবাসী ব্যালটের মাধ্যমে মোবাইল প্রতীকে মেয়র প্রার্থী আবিবুল বারি আয়হানকে বিপুল ভোটে নির্বাচিত করবেন। তারা নির্বাচনে নিরপেক্ষ ভূমিকা পালনে প্রশাসনের কর্তাব্যাক্তিদের নিরপেক্ষ ভূমিকা পালনের আহবান জানান।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.