সোম. সেপ্টে ২১, ২০২০

সুনামগঞ্জে প্রাণী সম্পদ কার্যালয়ের উদ্যোগে হাসপাতালের ডাক্তার ও স্বেচ্ছাসেবীদের নিরাপত্তায় ৪৫০ পিস পিপিই প্রদান

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি
করোনা ভাইরাসে যখন বৈশ্বিক পরিস্থিতি ভয়াবহ অবস্থা বিরাজ করছে সেই মূহর্ুূতে সুনামগঞ্জের ২৫ লাখ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে হাসপাতালের ডাক্তার ও সেবক সেবিকাদের নিরাপত্তায় ডাক্তারদের হাতে ৪৫০ পিস পিপিই তুলে দেন জেলা প্রাণী সম্পদ অধিদপ্তর।

মঙ্গলবার সকাল ১১টায় সুনামগঞ্জ জেলা প্রাণী সম্পদ কার্যালয়ের উদ্যোগে কার্যালয়ের েসামনে জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ হাবিবুর রহমান খান জেলা সিভিল সার্জন কার্যালয়ের প্রতিনিধি ও জেলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মোঃ সজীব কবির ভূইয়ার নিকট ৪৫০ পিস পিপিই হস্তান্তর করেন। এ সময় উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস,চ্যানেল টুয়েন্টি ফোরের জেলা প্রতিনিধি এ আর জুয়েল,আনন্দ টিভির প্রতিনিধি এমরান হোসেন ,২৪ ঘন্টার প্রতিনিধি কে এম শহীদুল,জেলা প্রাণী সম্পদ কার্যালয়ের অফিস সহায়ক বিশ্বনাথ রায়,ফিল্ড ম্যানেজার সিজাদুর রহমান ও সদর উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডাঃ আব্দুল আওয়াল ভূইয়া প্রমুখ।

জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান খান বলেছেন এই করোনা ভাইরাসে কোন লোক আক্রান্ত হলে তাদের স্বাস্থ্যসেবা নিশ্চিতে সবচেয়ে বেশী ঝুকির মধ্যে থাকেন হাসপাতালের ডাক্তার ও সেবক সেবিকারা । তাই তাদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে প্রাণী সম্পদ অধিদপ্তরের উদ্যোগে ডাক্তার ও স্বেচ্ছাসেবীদের মাঝে ৪৫০ পিস পিপিই তুলে দিতে পেরে নিজেকে স্বাচ্ছন্দ্যেবোধ মনে করছি। তিনি আরো বলেন এই করোনা ভাইরাস মোকাবেলায় সবার সম্মিলিত প্রয়াস থাকলে মহমারী থেকে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উত্তরণ সম্ভব বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.