এপ্রিল ১৬, ২০২১

করোনা ভাইরাস প্রতিরোধে দায়িত্বরত পুলিশ সদস্যদের হাতে সুনামগঞ্জ চেম্বারের পক্ষ থেকে দুপুরের নাস্তা তুলে দেন চেম্বারের সভাপতি চপল

এম রেজা টুনু সুনামগন্জ প্রতিনিধি
বিশ্বে যখন করোনা ভাইরাসে হাজারো মানুষের জীবন বিপন্ন ঠিক সেই সময়টাতে সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের পক্ষ থেকে এই ভাইরাস প্রতিরোধে দায়িত্বরত পুলিশ সদস্যদের প্রতি সহানুভূতি প্রকাশ করে তাদের দুপুরে উন্নতমানের নাস্তা দেওয়া হয়।
শুক্রবার দুপুরে সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক,চেম্বার অব কমার্স এর সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল চেম্বার ভবণের সামনে পুলিশ সদস্যদের হাতে নাস্তা তুলে দেন।
এসময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মিজানুর রহমান, পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত পৌর মেয়র নুরুল ইসলাম বজলু, সদর উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল হোসেন, সদর মডেল থানার ওসি( অপারেশন) সাঞ্জুর মোর্শেদ প্রমুখ।
উল্লেখ যে গত রাতে পুলিশ সদস্যদের নিরাপদে থাকার জন্য খায়রুল হুদা চপল তাদের করোনা প্রতিরোধক মাস্ক তুলে দেন।

সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল চেম্বার বলেছেন,আজ বিশ্বব্যাপী মরণব্যাধি করোনা ভাইরাসে যখন সাধারন মানুষজন আক্রান্ত এবং তাদের জীবন বিপন্ন ঠিক তখনই প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে তার আহবানে দেশের মানুষ নিজেকে নিরাপদে রাখতে ঘরের মধ্যে জীবনযাপন করছেন এটা বাঙ্গালী জাতির জন্য একটি ভাল লক্ষণ। তিনি বলেন সরকারের নিদের্শে আজ দেশের প্রত্যন্ত অঞ্চলে ডাক্তার,নার্স,আইন শৃংখলা বাহিনীর প্রতিটি সদস্যসহ সংবাদকর্মীরা নিজেদের জীবন ঝুকির মধ্যে রেখে দেশের মানুষকে নিরাপদে রাখার পাশাপাশি যে নিঃস্বার্থ সেবা দিয়ে যাচ্ছেন এর চেয়ে বড় মানব কল্যাণে আর কি হতে পারে। তিনি আরো বলেন প্রধানমন্ত্রীর এই নিদের্শেনা মেনে দেশের জনগন নিরাপদে থাকলে দেশ ও দেশের মানুষ এই মহামারী করোনা ভাইরাসের কড়াল গ্রাস থেকে শীঘ্রই মানুষ মুক্তি পাবে বলে তিনি মন্থব্য করেন। তিনি বলেন বাঙ্গালী জাতি বীরের জাতি হিসেবে ১৯৭১ সালে জাতির পিতার আহবানে সাড়া দিয়ে তৎকালীন সাড়ে সাতকোটি মানুষ অস্ত্র হাতে তুলে নিয়ে জীবন বাজি রেখে দেশকে স্বাধীন করতে পেরেছিলেন। ঠিক তেমনিভাবে তার সুযোগ্য উত্তরসূরী প্রধামন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আবারো এই বাঙ্গালী জাতি এই করোনা ভাইরাসের থাবা থেকে দেশ ও দেশের মানুষ রক্ষা পাবে বলেও আশাবাদ তার।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.