সেপ্টেম্বর ২৮, ২০২০

দিরাইয়ের চরনারচর ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ করেন ইউপি চেয়ারম্যান রতন তালুকদার।

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়ন পরিষদের সামনে ৪৫০টি অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ১০ কেজি চাল,২কেজি আলুসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে সকল ইউপি সদস্যদের উপস্থিতিতে এ খাদ্যসামগ্রী সাধারন অসহায় জনগনের মধ্যে তুলে দেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার। এ সময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার দিপংঙ্কর কুমার দেব,বিশিষ্ঠ সমাজসেবক মোঃ আজিজুল হক,ডাঃ পীজুষ চৌধুরী ,ইউপি সচিব রাসেন্দ্র কুমার দাস,ইউপি সদস্য প্রদীপ ভৌমিক,তপন ভৌমিক,সত্যবান বৈষ্ণব,রুপক চৌধুরী,মোঃ আরজ আলী,ইউপি সদস্যা মমতাজ বেগম প্রমুখ।

চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার বলেন,প্রাণঘাতী করোনা ভাইরাস বিশ্বের প্রায় প্রতিটি দেশে মরণব্যাধিতে রুপ নিয়েছে। তাই সামাজিক দূরত্ব বজায় রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মেনে প্রতিটি মানুষ আজ ঘরবন্দি হলেও তার মানবিক সহায়তা দেশের প্রতিটি অসহায়,দিনমুজুর,শ্রমিক জনগোষ্ঠি পাচ্ছে এবং এই পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত প্রধানমন্ত্রীর এই ত্রান সহায়তা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি আরো বলেন,এই প্রাণঘাতী মহামারী থেকে বাচঁতে প্রতিটি জনসাধারনকে সর্তক হতে হবে। তিনি বলেন একজন মানুষ সে ঘরে থাকলে যে যেমন নিরাপদে থাকবে তার পরিবারের প্রতিটি সদস্য নিরাপদে থাকবে। এজন্য সবাইকে সরকারের নির্দেশনা মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে এই দেশকে নিরাপদ রাখার আহবান জানান।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.