এপ্রিল ১৬, ২০২১

জগন্নাথপুরে ব্যক্তি মালিকানা জায়গায় অপ্রয়োজনীয় কালভার্ট নিমার্ণের অভিযোগ

 

বিশেষ প্রতিনিধি:

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের পাইলগাঁও গ্রামে কালভার্ট থাকার পরও ব্যক্তি মালিকানা জায়গায় আরেকটি কালভার্ট নিমার্ণ নিয়ে জগন্নাথপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা বরাবরে মঙ্গলবার অভিযোগ দায়ের করা হয়েছে।

 

অভিযোগ সূত্রে জানা যায়, রানীগঞ্জ বাজারের ব্যবসায়ী পাইলগাঁও গ্রামের আতাউর রহমানের ব্যক্তি মালিকানা জায়গায় স্থানীয় ইউপি সদস্য কালভার্ট নিমার্ণ করিতেছেন। অভিযোগে উল্লেখ করা হয় তাহার বাড়ির পাশে পাইলগাঁও থেকে কদরপাঁড়া হয়ে বেড়িবাঁধের রাস্তায় প্রয়োজন ছাড়া স্থানীয় ইউপি সদস্য মালিকানা জায়গায় মধ্যে কালভার্ট নিমার্ণ করে আসছে।

 

 

 

প্রায় ৫ বছর আগে এই জায়গায় কালভার্ট নিমার্ণ হয়েছিল, যা গ্রামবাসীর কাজে ব্যবহার হচ্ছে। দুই তিন আগে স্থানীয় ইউপি সদস্য আবু বকর মধু মিয়া মনগড়া মত কালভার্ট নিমার্ণের কাজ শুরু করেন। কাজের সময় তিনি ও গ্রামবাসী মিলে কাজ বন্ধের জন্য অনুরোধ করেন কিন্তু তিনি অনুরোধে সাড়া না দিয়ে উল্টো কাজ চালিয়ে যাচ্ছেন।

 

এ ব্যাপারে আতাউর রহমান বলেন, ইউপি সদস্য আবু বকর মধু মিয়া আইনের প্রতি তোয়াক্কা না করে গ্রামবাসীর কথা না শুনে জোর করে আমার জায়গায় কালভার্ট নিমার্ণ করতেছেন। আমি প্রসাশনের কাছে জোর পূর্বক কালভার্ট নিমার্ণ বন্ধে সাহায্য কামনা করছি।

 

 

এ ব্যাপারে জানতে ইউপি সদস্য আবু বকর মধু মিয়া মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, এটা কোন ব্যক্তি মালিকানা জায়গা নয়। আমরা গ্রামবাসী মিলে এই কালভার্ট নিমার্ণ করেতেছি।  আমার উপর আনিত অভিযোগ মিথ্যা।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.