অক্টোবর ১, ২০২০

যুক্তরাজ্য বিএনপি’র সব ধরণের রাজনৈতিক সভা সমাবেশ ও জনসমাগম স্থগিতের মেয়াদ বাড়লো

১ min read

প্রেস বিজ্ঞপ্তি:: করোনায় বিশ্বে প্রাণহানির সংখ্যা বেড়েই চলেছে। ভাইরাসে রসংক্রমণ ঠেকাতে যুক্তরাজ্য সরকার গোটা দেশে লকডাউন জারি করেছেন।জরুরি প্রয়োজন ছাড়া সবাইকে বাড়ির বাইরে বের না হওয়ার নির্দেশ দেয়া হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে দৈনন্দিন প্রয়োজনীয় কার্যাদি সম্পাদনে প্রতিনিয়ত আহবান জানানো হচ্ছে। এহেন পরিস্থিতে যুক্তরাজ্যবিএনপি’র সবধরণের রাজনৈতিক জনসমাগম পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত স্থগিত করা হয়েছে। যুক্তরাজ্যবিএনপি’র সভাপতি জনাব এম এ মালিকএবং সাধারণ সম্পাদক জনাব কয়ছর এম আহমদ যুক্তরাজ্যবিএনপি’র সব ধরণের রাজনৈতিক জনসমাগম পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

করোনাভাইরাসের প্রাদুভাবের কারণে সৃষ্ট পরিস্থিতিতে বিএনপির সর্বস্থরের নেতাকর্মী ও দেশপ্রেমিক জনগণের প্রতি বাংলাদেশে গরিব ও অসহায় মানুষের দুঃখ্য-কষ্ট লাঘবে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন দেশনায়ক তারেক রহমানের নির্দেশ পালনে যুক্তরাজ্য বিএনপির পক্ষ থেকে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়।

এসময়ে স্বাস্থ্য বিধি মেনে নিজেরও পরিবারের নিরাপত্তা নিশ্চিত করে যার যার সাধ্য মতো দেশে ও বিদেশে অসহায় ও বিপন্ন মানুষের পাশে দাঁড়াতে সকলের প্রতি অনুরোধ জানানো হয়েছে। নিজেদের রক্ষায় সর্বোচ্চ সতর্কতা অবলম্বনের পাশাপাশি কোভিড-১৯ আক্রান্তদের পরিবারের প্রতি সাহায্যও সহযোগিতা প্রদানের আহ্বান জানানো হয়েছে।
যুক্তরাজ্য বিএনপি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যারা মৃত্যু বরণ করেছেন তাদের সকলের রুহের মাগফেরাত কামনার পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছে। যুক্তরাজ্য ও বাংলাদেশ সহ সারা বিশ্বে কোভিড-১৯ও অন্যান্যরোগে আক্রান্তদের আশু আরোগ্য এবং এই ভাইরাসের সংক্রমণ যাতে আর না ছড়ায় সে জন্য সর্বশক্তিমান মহান আল্লাহর দরবারে সকলের প্রতি দোয়ার আহবান জানান এবং সকলের সুস্থতা, দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।

বার্তা
ডক্টর এম মুজিবুর রহমান
যুগ্মসাধারণ সম্পাদক (দপ্তরের দায়িত্ব প্রাপ্ত)
বাংলাদেশ জাতীয়তাবাদী দল – বিএনপি যুক্তরাজ্য।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.