1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
জালালাবাদ এসোশিয়েশন অব বাফেলোর ইনক সাধারণ সভা অনুষ্ঠিত মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা মধ্যপ্রাচ্যজুড়ে উত্তেজনা নির্বাচন কমিশনারদের বেতন-ভাতা সংক্রান্ত আইন অনুমোদন চিকিৎসকদের উপর হামলা কিংবা চিকিৎসায় অবহেলা মেনে নিব না : স্বাস্থ্যমন্ত্রী মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর আফগান সীমান্ত দিয়ে অনুপ্রবেশের চেষ্টা, পাক সেনাবাহিনীর গুলিতে নিহত ৭ সন্ত্রাসী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলের ব্যয় হয়েছে ১০০ কোটি ডলার : রিপোর্ট ইরানে ইসরায়েলের সম্ভাব্য হামলা নিয়ে যা বলছেন বিশ্লেষক মুক্তিপণে ছাড়া জিম্মি জাহাজ

চরনারচর ইউনিয়নে অসহায় পরিবারের মধ্যে ১৫শত টাকা করে নগদ অর্থ দিয়েছে ব্র্যাক।  

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:করোনা ভাইরাসের মহামারীর ফলে সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের ৩৮টি গ্রামের ঘরবন্দি ৪০৫টি অসহায়,গরীব দিনমুজুর ও কেটে খাওয়া মানুষজনের প্রত্যেককে নগদ ১৫শত টাকা করে অর্থ সহায়তা করেছেন উন্নয়ন সংস্থা ব্র্যাক।
বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ইউনিয়নের প্রতিটি গ্রামের বাড়ি বাড়ি গিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে এই নগদ অর্থ প্রদান করেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার ও উন্নয়ন সংস্থা ব্র্যাকের সমন্বয়কারী মোঃ ফখরুল আলম। এ সময় উপস্থিত ছিলেন কর্মসূচী সংগঠক মিটন মিয়া ও কল্যাণ মল্লিক প্রমুখ।

চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার বলেছেন,এই করোনা ভাইরাস প্রতিরোধে এখনো কোন প্রতিসেধক ঔষধ বিশ্বে এখনো তৈরী করা সম্ভব হয়নি। তারপরেও বিশ্বের বিষেজ্ঞরা মেডিসিন তৈরীর প্রচেষ্টা অব্যাহত রাখলে ও আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে সবাই যার যার ঘরে অবস্থান করছেন। এজন্য সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাই হলো এই মহামারী থেকে পরিত্রানের একমাত্র উপায়। মনে রাখতে হবে নিজে নিরাপদ থাকলে পরিবারের প্রতিটি সদস্য নিরাপদে থাকবে ফলে দেশ এই মহামারীর থাবা থেকে রেহাই পাবে। তিনি আরো বলেন আজ যারা কর্মহীন হয়ে ঘরে বসে আছেন সবার জন্য খাদ্য নিরাপত্তা নিশ্চিতে সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে প্রতিটি মানুষের ঘরে ঘরে প্রতিনিয়ত খাদ্যসামগ্রী পৌছে যাচ্ছে। এজন্য সবাইকে সচেতন হওয়ার আহবান জানান।

উন্নয়ন সংস্থা ব্র্যাকের সমন্বয়কারী মোঃ ফখরুল আলম বলেছেন এই করোনা ভাইরাসে দেশের প্রতিটি অঞ্চলে অসহায় ও কর্মহীন মানুষদের বাড়ি বাড়ি গিয়ে ব্র্যাকের পক্ষ থেকে নগদ অর্থ সহায়তা দেয়া হ”্ছ।ে এই র্দূযোগকালীন সময় ব্র্যাক একেবারেই অসহায় মানুষজনের পাশে আছে এবং পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD