সেপ্টেম্বর ২৫, ২০২০

১০টি লকডাউন পরিবারের মাঝে ১৫দিনের খাবার পৌছে দিলেন সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুটরের নিজস্ব উদ্যোগে বিশ্বম্ভরপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের ৭টি গ্রামের মধ্যে মোট ২৬টি লকডাউন পরিবারের মধ্যে ১০টি লকডাউন পরিবারের প্রত্যেককে ৩০কেজি চাল,ডাল,আলো,তেল ,পিয়াজ, লবনসহ ১৫দিনের খাদ্যসামগ্রী পৌছে দেয়া হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুটের পক্ষে ফতেপুর ইউনিয়নের গোপালগঞ্জ,দূর্বারচর,চান্দারগাঁও,বিশ্বম্ভরপুর,বদরপুর,ফতেপুর,শাহাপুর গ্রামের লকডাউন ১০টি পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে মোটর সাইকেল যোগে গ্রাম পুলিশদের সাথে নিয়ে খাদ্যসামগ্রী পৌছে দেন জেলা যুবলীগের সিনিয়র সদস্য ও ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রনজিৎ চৌধুরী রাজন।
ফতেপুর ইউপি চেয়ারম্যান রনজিৎ চৌধুরী রাজন বলেছেন,বিশ্বের মহামারী করোনা ভাইরাসের প্রভাব দেশে বিস্তার লাভ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঘরেবন্দি প্রতিটি পরিবারকে সরকার খাদ্য সহায়তা দিয়ে আসছেন। এই পরিস্থিতির যতদিন উন্নতি না হবে সরকার সবার খাদ্য সহায়তা অব্যাহত থাকবে ও তিনি জানান। তিনি সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে নিরাপদে সবাইকে ঘরে থাকার আহবান জানান। একজন মানুষ নিরাপদে থাকলে যে যেমন নিরাপদ থাকবে তার পরিবারের প্রতিটি সদস্য নিরাপদে থাকবে এজন্য সবাইকে সরকার ও প্রশাসনের নির্দেশনা মেনে চলতে সবার প্রতি আহবান জানান।
এ ব্যাপারে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট বলেছেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার রাষ্ট্রিয় ক্ষমতায় অধিষ্টিত হওয়ার পর থেকে দেশে কোন খাদ্য ঘাটতি নেই। এই সরকার দেশে মানুষে মানুষে বৈষম্য দূরীকরণের মাধ্যমে প্রতিটি মানুষের স্বাস্থ্যসেবা সহ অবকাঠামোগত উন্নয়ন নিশ্চিত করে বিশ্বে আজ বাংলাদেশ একটি উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। তিনি বলেন,এই করোনা মহামারীতে প্রধানমন্ত্রীর দিক নির্দেশনা মেনে যখন লোকজন কর্মহীন হয়ে ঘরে অবস্থান করছেন সাথে সাথেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার সবার ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌছে দি”্ছনে। তিনি বলেন এই সুনামগঞ্জ জেলায় কোন মানুষ না খেয়ে থাকবে না। সরকারের পাশপাশি সুনামগঞ্জ জেলা পরিষদ জেলার অসহায় ও দরিদ্র মানুষজনের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে বদ্ধ পরিকর বলে ও তিনি আশ্বস্থ করেন। এজন্য প্রধানমন্ত্রীর দিক নির্দেশনা মেনে সরকারের দেয়া খাদ্যসামগ্রী গরীবদের মধ্যে পৌছে দিতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান। তিনি দৃঢ মনোবল নিয়ে আরো বলেন কর্মহীনদের মধ্যে ত্রান বিতরণ ও পৌছে দিতে যে কেহ অনিময় ও র্দূনীতি করলে তাদের কঠোর হস্তে দমনের ও হুশিয়ারী উচ্চারণ করেন জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.