এপ্রিল ১৫, ২০২১

সুনামগঞ্জ ডায়মন্ড লাইফ ইনসিওরেন্সের উদ্যোগে গরিব ও অসহায়দের মধ্যে খাদ্যসামগ্রী উপহার  

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জ ডায়মন্ড লাইফ ইনসিওরেন্স কোম্পানীর উদ্যোগে মোট দুইশতাধিক কর্মী পরিবারের অসহায় ও গরীব সদস্যদের মধ্যে খাদ্যসামগ্রী উপহার দেয়া হয়েছে।
সোমবার দুপুর ১২টায় সুনামগঞ্জ ডায়মন্ড এন্ড লাইফ ইনসিওরেন্স কোম্পানীর উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে শহরের উকিলপাড়াস্থ জেলা অফিসে উপহার হিসেবে খাদ্যসামগ্রী তুলে দেন ডায়মন্ড লাইফ ইনসিওরেন্স কোম্পানীর সুনামগঞ্জ অঞ্চলের উপ ব্যবস্থাপনা পরিচালক(উন্নয়ন) জেলা মৎস্যজীবি লীগের সাধারন সম্পাদক মোঃ তৌহিদ হোসেন বাবু।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডায়মন্ডের নির্বাহী পরিচালক মোছাঃ রোজিনা বেগম,পরিচালক স্বঁপ্না বেগম প্রমুখ।
জেলা ডায়মন্ড লাইফ ইনসিওরেন্স কোম্পানীর উপ ব্যবস্থাপনা পরিচালক(উন্নয়ন) ও জেলা মৎস্যজীবি লীগের সাধারন সম্পাদক মোঃ তৌহিদ হোসেন বাবু বলেছেন,এই করোনা ভাইরাসের কারণে সারা বিশ্বের মানুষ বিপর্যস্থ হয়ে পড়েছে। এর প্রভাব বাংলাদেশে পড়লেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে এবং তার আহবানে আজ দেশের মানুষ নিরাপদে ঘরে অবস্থান করছেন্ সরকার সমাজের সকল অসহায় ও দরিদ্র্র মানুষজনের মধ্যে বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছেন। তিনি সবাইকে অযথা বাড়ির বাহিরে বের না হয়ে ঘরে থাকার আহবান জানিয়ে বলেন এই করোনা মোকাবেলায় একজন মানুষ ঘরে থাকলে তিনি যেমন নিরাপদে থাকবেন পরিবারের প্রতিটি মানুষ নিরাপদে থাকবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। ##

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.