এপ্রিল ১৫, ২০২১

সুনামগঞ্জে চিকিৎসকদের হাতে সুরক্ষা সামগ্রী (পিপিই) তুলে দেন উপজেলা চেয়ারম্যান চপল।  

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের উদ্যোগে জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের চিকিৎসকদের হাতে পিপিই তুলে দেয়া হয়েছে।
মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদের উদ্যোগে পরিষদের হলরুমে সুনামগঞ্জ পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ পরিচালক ডাঃ মোঃ মোজাম্মেল হকের হাতে ৩০টি পিপিই,হেন্ডক্লোজ,মাস্কসহ সুরক্ষা সামগ্রী তুলেন দেন সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল ও আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক ইকবাল মাহমুদ বাবলু।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা,সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু,সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস,সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জেবুল মিয়া প্রমুখ।
সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেছেন,করোনা ভাইরাসের প্রার্দুভাব মোকাবেলায় সারাদেশের মতো সুনামগঞ্জের পরিবার পরিকল্পনা অধিদপ্তরের চিকিৎসক ও নার্সরা অসহায় ও দরিদ্র মানুষজনের স্বাস্থ্যসেবা দিয়ে যাচ্ছেন। তাদের সুরক্ষায় এবং নিরাপদ চিকিৎসায় পিপিই এর কোন বিকল্প নেই। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে ডাক্তার ও নার্সরা আত্মসেবার মনোভাব নিয়ে এই করোনা পরিস্থিতিতে রোগীদের সেবা প্রদানের আহবান জানান। তিনি আরো বলেন শেখ হাসিনার সরকারের আমলে কোন পেশার মানুষ অভুক্ত থাকবে না এজন্য সরকার সকল পেশার মানুষের খাদ্য নিরাপত্তা থেকে শুরু করে তাদের সুরক্ষায় পর্যাপ্ত পরিমাণ পিপিই দেশে মজুদ আছে বলে ও জানান তিনি। ##

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.