এপ্রিল ১৬, ২০২১

জগন্নাথপুরে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় শ্বাসকষ্ট নিয়ে এক যুবক মারা গেছেন। বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।পরে করোনাভাইরাস পরীক্ষার জন্য ওই হাসপাতালে তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধু সুধন ধর প্রতিনিধি কে বলেন, ৩৫ বছর বয়সী ওই ব্যক্তি শ্বাসকষ্ট নিয়ে বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। তাঁর শারীরিক অবস্থা আশঙ্কাজনক ছিল। তাই তাঁকে দ্রুত সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করাহয়। সিলেটে নেওয়ার পথে ওই যুবক মারা গেছেন।

মৃত যুবকের লাশ বর্তমানে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে রয়েছে। করোনাভাইরাস পরীক্ষার জন্য সেখানে নমুনা সংগ্রহ করা হয়েছে। লাশ এলাকায় এনে বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডব্লিউএইচও) নির্দেশনা অনুসরণ করে শেষকৃত্য সম্পন্নের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন প্রশাসনের লোকজন।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম বলেন, ‘করোনাভাইরাস উপসর্গ নিয়ে যুবকের মৃত্যুর হওয়ায় আমরা সতর্কতার সঙ্গে কাজ করছি। স্বাস্থ্যকর্মীদের তত্বাবধানে স্বাস্থ্যবিধি মেনে লাশ দাফনের ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.