1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
শিরোনাম :
জিম্মি মুক্তি দিতে আহ্বান ১৮টি দেশের, যা বলল হামাস বাংলাদেশের উন্নতি দেখে লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী বাংলাদেশকে অন্য দেশের চোখে দেখে না যুক্তরাষ্ট্র : ম্যাক্সওয়েল খালেদা-তারেককে বাদ রেখে সিদ্ধান্ত নেওয়া যায় কিনা ভাবছে বিএনপি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার অনাহারে’ দিন কাটছে গাজার অর্ধেক জনসংখ্যার: জাতিসংঘ ইউক্রেনের জন্য ৬২ কোটি ডলার সামরিক সহায়তার ঘোষণা ব্রিটেনের হিজবুল্লাহ বনাম ইসরায়েল: বৃহত্তর যুদ্ধের সম্ভাবনা বাস্তব সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ যুক্তরাষ্ট্রের হুমকি উপেক্ষা করে সম্পর্ক বাড়ানোর ঘোষণা ইরান-পাকিস্তানের

সুনামগঞ্জের দিরাইয়ের পেরুয়া গ্রামে এক করোনা রোগী সনাক্ত,১৩টি পাড়া লকডাউন,পরিবারের ৫ সদস্যর নমুন সংগ্রহ  

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের পেরুয়া গ্রামে কিশোরগঞ্জ ফেরত করোনা রোগী সনাক্ত করা হয়েছে। তার নাম রনি রায়(২৫)। সে পেরুয়া গ্রামের নিখিল রায়ের ছেলে। সে গত তিনদিন পূর্বে কিশোরগঞ্জ থেকে পালিয়ে নিজ বাড়িতে আসে এবং গত দুদিন পূর্বে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে পরীক্ষা করার পর গতকাল বুধবার তার শরীরে করোনা পজেটিভ সনাক্ত হয়।
এ ঘটনায় দিরাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ শফি উল্ল্যাহ বৃহস্পতিবার দুপুরে এই পেরুয়া গ্রামের ১৩টি পাড়াকে লকডাউন ঘোষনা করেন। এ করোনা রোগীর খবর পেয়ে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতাল থেকে একটি এ্যাম্বুলেন্স দিরাই উপজেলা স্বাস্থ্য সহকারী মণি রানী দাস,চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদারসহ ২ জন ইউনিয়ন স্বাস্থ্য কর্মকর্তারা ঘটনাস্থল পেরুয়া গ্রামে এসে এই করোনা রোগী রনি রায়কে এ্যাম্বুলেন্সে করে জেলা সদর হাসপাতালের আইসোলেশনে আনা হয় এবং তার পরিবারের পিতামাতাসহ ৫জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে এই জেলায় মোট ৬জন করোনা রোগী সনাক্ত করা হয়েছে।
এ ব্যাপারে চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতনু কুমার দাস তালুকদার,জানান এই করোনা রোগীটা গত তিনদিন পূর্বে কিশোরগঞ্জ থেকে পালিয়ে নিজ বাড়িতে এসেছে। গতকাল বুধবার আমি এই ইউনিয়নের জনপ্রতিনিধি হিসেবে জানতে পেরে দিরাই উপজেলা নির্বাহী অফিসার মহোদয়কে বিষয়টি অবহিত করার ফলে আজ এই রোগীকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং এই গ্রামের ১৩টি পাড়াকে লকডাউন করা হয়েছে। তিনি আরো বলেন,যে যার অবস্থানে আছেন সবাই সরকারের নির্দেনা মেনে চলার আহবান জানান।
এ ব্যাপারে দিরাই উপজেলা স্বাস্থ্য সহকারী কর্মকর্তা ডাঃ মণি রানী দাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ##

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD