বৃহঃ. সেপ্টে ২৪, ২০২০

জগন্নাথপুরে আরেক তরুণের করোনা ভাইরাস সনাক্ত।

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের পাঠকুড়া গ্রামে নাজিম উদ্দিনের ছেলে ইব্রাহিম আলী (১৮) করোনা ভাইরাসে আক্রান্ত।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের স্বাস্থ্য কর্মীরা আজ শনিবার আক্রান্ত ইব্রাহিম আলী (১৮) কে বাড়িতে রেখে চিকিৎসা দেওয়া শুরু করেছে।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, উপজলার আশারকান্দি ইউনিয়নের ইব্রাহিম আলী (১৮) সে ১৭ই এপ্রিল নারায়ণগঞ্জ  ঢাকা থেকে জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের নিজ গ্রামে আসেন। ২১ এপ্রিল স্বাস্থ্য বিভাগের কর্মীরা বাড়ি থেকে তার নমুনা সংগ্রহ করে। গত ২৪ এপ্রিল নমুনা সংগ্রহের প্রতিবেদনে ওই তরুণের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধু সুধন ধর আমাদের প্রতিনিধি কে জানান, করোনাভাইরাস পজিটিভ তরুণের বাড়িতে গিয়ে আজ শনিবার তাঁর স্বাস্থ্যের খোঁজখবর নিয়ে আমরা দেখেছি তার শারীরিক অবস্থা এতটা খারাপ নয়। তাই আমরা তাকে তার নিজ বাড়িতে আইসোলেশনে রেখে চিকিৎসা দিচ্ছি। এবং এই তরুণের বাড়ি সহ আশপাশ আট বাড়ি লকডাউন করে  রাখা হয়েছে।

তিনি আরো  বলেন, করোনা পজিটিভ তরুণের বিষয়ে আমরা সার্বক্ষণিক খোঁজ খবর  রাকরছি এবং রাখব।প্রয়োজন হলে তাকে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে পাঠানো হবে।

উল্লেখ্য  গত বৃহস্পতিবার উপজেলার নাদামপুরে নারায়ণগঞ্জ থেকে আসা আরেক তরুণের করোনা শনাক্ত হলে তাকে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.