সেপ্টেম্বর ২৬, ২০২০

করোনার জন্য মসজিদ বন্ধ থাকলে শিল্প-কারখানা খোলা কেন?-ফয়জুল করিম

১ min read

নতুন আলো অনলাইন ডেস্ক রিপোর্ট: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, করোনা মহামারির কারণে পুরোদেশে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। কোথা কোথাও লকডাইন করা হয়েছে। ফলে দেশের মসজিদগুলোকেও এর আওতায় এনে জামাতে ৫ জনের বেশি মুসল্লি এবং জুমায় ১০ জনের বেশি মুসল্লি হতে পারবে না বলে প্রজ্ঞাপনও জারি করা হয়েছে। করোনা সংক্রমণের কারণে যদি মসজিদগুলোকে বন্ধ থাকে, তাহলে ১৮টি মন্ত্রণালয় ও দেশের শিল্প কলকারখানা খোলা কেন? তার জবাব দেশবাসী জানতে চায়।

বুধবার এক ভিডিও বার্তায় তিনি আরো বলেন, মসজিদে মুসল্লিরা পবিত্র হয়ে প্রবেশ করে থাকেন। আর পক্ষান্তরে গার্মেন্টস, কলকারখানায় মানুষ পবিত্র হয়ে পাক-সাফ হয়ে প্রবেশ করে না। তিনি বলেন বিশ্বের বিভিন্ন দেশে শর্তসাপেক্ষে মসজিদগুলোকে খুলে দেয়া হয়েছে, বাংলাদেশেও শীর্ষ ওলামাদের মতামতের প্রতি সম্মান রেখে স্বাস্থ্যবিধি বজায় রেখে মসজিদগুলোকে খুলে দিতে হবে।

 

মুফতী ফয়জুল করীম বলেন, যদি সবকিছু খুলে দিয়ে মসজিদগুলোকে বন্ধ রাখা হয়, তাহলে বুঝতে হবে এখানে ষড়যন্ত্র আছে। কী ষড়যন্ত্র তা প্রধানমন্ত্রীকে খুতিয়ে দেখতে হবে। কেননা মসজিদ আল্লাহর ঘর, আল্লাহর ঘর ইসলামের নিয়মমতে চলে, এখানে অন্য কোনো নিয়ম চলতে পারে না।বিজ্ঞপ্তি

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.