বুধ. সেপ্টে ২৩, ২০২০

গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকে সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে মানুষকে নগদ অর্থ প্রদান করেন চপল  

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি
গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকে(জি এস সি) সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে শহরে করোনা ভাইরাসে কর্মহীন বিপর্যস্থ অসহায় ও মধ্যবিত্ত দেড় শতাধিক মানুষকে (প্রতিজনকে) নগদ একহাজার টাকা করে মোট দেড়লাখ টাকার আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।
শুক্রবার দুপুর ২টায় অসহায় ও মধ্যবিত্তদের হাতে প্রধান অতিথি হিসেবে এই নগদ অর্থ তুলে দেন সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকে(জি এস সি) সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি এড. হোসেন তৌফিক,সাধারন সম্পাদক সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু ও যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস ও জেলা রিপোটার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু।
এছাড়া ও উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য এড.খলিল রহমান,এড. আমিনুর রশিদ রনক,এড. আজাদুল ইসলাম রতন,এড. আমিনুল ইসলাম,এড. আব্দুল খালেক,অন্তরা,সৈয়দ গোলাম জিলানী ইমন,বকুল চন্দ্র দাস ও জেবুল মিয়া প্রমুখ।
সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল, এই ক্রাইসেস সময়টাতে গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকে(জি এস সি) সকল সদস্যদের অভিনন্দন জানিয়ে বলেছেন এই করোনা ভাইরাসের মতো মহামারীতে লন্ডন প্রবাসী ভাইবোনের যেভাবে সুনামগঞ্জের অসহায় ও মধ্যবিত্তদের পাশে দাড়িয়ে আর্থিক সহায়তা করছেন এটা জেলাবাসী সব সময় মনে রাখবেন। তিনি বলেন এই পরিস্থিতিতে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের সকল শ্রেণীপেশার কর্মহীন মানুষজনের পাশে দাড়িঁয়েছেন। তিনি সরকারের তরফ থেকে খাদ্যসহায়তা অব্যাহত রাখার পাশাপাশি বৃহত্তর জনগোষ্ঠিকে আর্থিক সহায়তা ও প্রদার করে যাচ্ছেন। তিনি সাধারন মানুষকে নিরাপদে সামাজিক দূরত্ব বজায় রেখে চলার এবং কোন জরুরী প্রয়োজন ছাড়া বাহিরে বের না হওয়ার পরামর্শ দেন। ##

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.