এপ্রিল ১৫, ২০২১

দুস্থ গর্ভবর্তী মহিলাদের মধ্যে পুষ্টিকর খাবার বিতরণ।

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের ৩০ জন অসহায় দুস্থ গর্ভবর্তী মহিলাদের মধ্যে দুধ,ডাল,তেল স্যালাইনসহ পুষ্টিকর খাবার বিতরণ করা হয়।
বৃহস্পতিবার দুপরের দিরাই উপজেলা পুষ্টি কমিটির উদ্যোগে ইউনিয়নের লৌলারচর কমিউনিটি ক্লিনিক মাঠে পুষ্টিকর খাবার বিতরণ করেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার। এ সময় উপস্থিত ছিলেন,এ এইচ আই বিধু ভূষন দাস,এ এইচ আই প্রদ্যুগ্ন কুমার দাস,এইচ এ সনজীব চৌধুরী,এইচ এ শিল্পী রানী সরকার,এইচ এ অরুণ তালুকদার,সি এইচ সিপি বুলবুল দাস প্রমুখ।

চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার বলেছেন এই করোনা ভাইরাসের কারণে গর্ভবর্তী মায়েরা খাদ্য সংকটে কারণে পুষ্টিহীনতায় ভূগতেছে। তাই উপজেলা পুষ্টি কমিটির উদ্যোগে এই সমস্ত অসহায়,দুস্থ গর্ভবতী মায়েদের পুষ্টি চাহিদা মিঠানোর জন্য এই পুষ্টি সহায়তা প্রদান করা হয়েছে। তিনি বলেন এই করোনা পরিস্থিতিতে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে নিরাপদে থাকার আহবান জানান। অন্যতায় এই মহামারী করোনা ভাইরাস শুধু আপনাকে নয় আপনার পরিবার ও সমাজকে ধবংস করে দিবে তাই সবাই মাস্ক ব্যবহার করে চলার পাশাপাশি কোন জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে বের না হওয়ার আহবান জানান।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.