1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
টিসিবির জন্য কেনা হবে সাড়ে ৬১ কোটি টাকার মসুর ডাল সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন, যুদ্ধকে ‘না’ বলুন: প্রধানমন্ত্রী কমছেই না গরমের তীব্রতা, ফের বাড়ল ‘হিট অ্যালার্ট’–এর মেয়াদ রবিবার খুলছে মাধ্যমিক স্কুল-কলেজ, মাউশির প্রজ্ঞাপন জারি জিম্মি মুক্তি দিতে আহ্বান ১৮টি দেশের, যা বলল হামাস বাংলাদেশের উন্নতি দেখে লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী বাংলাদেশকে অন্য দেশের চোখে দেখে না যুক্তরাষ্ট্র : ম্যাক্সওয়েল খালেদা-তারেককে বাদ রেখে সিদ্ধান্ত নেওয়া যায় কিনা ভাবছে বিএনপি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার অনাহারে’ দিন কাটছে গাজার অর্ধেক জনসংখ্যার: জাতিসংঘ

দুস্থ গর্ভবর্তী মহিলাদের মধ্যে পুষ্টিকর খাবার বিতরণ।

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের ৩০ জন অসহায় দুস্থ গর্ভবর্তী মহিলাদের মধ্যে দুধ,ডাল,তেল স্যালাইনসহ পুষ্টিকর খাবার বিতরণ করা হয়।
বৃহস্পতিবার দুপরের দিরাই উপজেলা পুষ্টি কমিটির উদ্যোগে ইউনিয়নের লৌলারচর কমিউনিটি ক্লিনিক মাঠে পুষ্টিকর খাবার বিতরণ করেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার। এ সময় উপস্থিত ছিলেন,এ এইচ আই বিধু ভূষন দাস,এ এইচ আই প্রদ্যুগ্ন কুমার দাস,এইচ এ সনজীব চৌধুরী,এইচ এ শিল্পী রানী সরকার,এইচ এ অরুণ তালুকদার,সি এইচ সিপি বুলবুল দাস প্রমুখ।

চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার বলেছেন এই করোনা ভাইরাসের কারণে গর্ভবর্তী মায়েরা খাদ্য সংকটে কারণে পুষ্টিহীনতায় ভূগতেছে। তাই উপজেলা পুষ্টি কমিটির উদ্যোগে এই সমস্ত অসহায়,দুস্থ গর্ভবতী মায়েদের পুষ্টি চাহিদা মিঠানোর জন্য এই পুষ্টি সহায়তা প্রদান করা হয়েছে। তিনি বলেন এই করোনা পরিস্থিতিতে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে নিরাপদে থাকার আহবান জানান। অন্যতায় এই মহামারী করোনা ভাইরাস শুধু আপনাকে নয় আপনার পরিবার ও সমাজকে ধবংস করে দিবে তাই সবাই মাস্ক ব্যবহার করে চলার পাশাপাশি কোন জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে বের না হওয়ার আহবান জানান।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD