বৃহঃ. সেপ্টে ২৪, ২০২০

২৪ ঘণ্টায় কেরানীগঞ্জে চিকিৎসক সহ নতুন করে ২০ জন করোনা আক্রান্ত।

নতুন আলো অনলাইন ডেস্ক রিপোর্ট: ঢাকার কেরানীগঞ্জে ২৪ ঘণ্টায়  নতুন করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক  ২০ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে কেরানীগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২৬২ জনে দাঁড়িয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মীর মোবারক হোসাইন বিষয়টি নিশ্চিত করেছেন।

কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ও তিন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছে। এ ছাড়া ঢাকা কেন্দ্রীয় কারাগারের এক কারারক্ষীসহ কেরানীগঞ্জের জিনজিরা ইউনিয়নে ৩ জন, শুভাঢ্যা ইউনিয়নে ৪ জন, তেঘরিয়া ইউনিয়নে ৮ জনসহ ২০ জন শরীরের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। গত বুধবার তাঁদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মীরা নিয়ে যায়। গতকাল বৃহস্পতিবার তাঁদের নমুনা পরীক্ষার ফল করোনা ‘পজিটিভ’ পাওয়া গেছে।

এ বিষয়ে কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মীর মোবারক হোসাইন বলেন, বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তাসহ ২০ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। গত বুধবার স্বাস্থ্যকর্মীরা করোনাভাইরাস শনাক্তকরণের জন্য তাঁদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে নিয়ে আসেন

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.