1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫১ অপরাহ্ন

চরফ্যাশনে চাল উদ্ধার: ইউপি সদস্য গ্রেপ্তার।

  • আপডেটের সময় : শুক্রবার, ৮ মে, ২০২০

নতুন আলো অনলাইন ডেস্ক রিপোর্ট:

ভোলা জেলার চরফ্যাসন উপজেলার দুলারহাট থানাধীন আহাম্মদপুর ইউনিয়ন থেকে জেলেদের বিজিএফের ৫ বস্তা (২০০) কেজি চাল উদ্ধার করা হয়েছে। চাল চুরির সাথে জড়িত আহাম্মদপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ কামালকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল হস্পতিবার (৭মে) সন্ধায় নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আজ শুক্রবার (৮মে) চাল চুরির অভিযোগে মোঃ আকবর হোসেন এ/পি খাদ্য পরিদর্শক চরফ্যাসন উপজেলা, ভোলা বাদী হয়ে আহাম্মদপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ কামাল পিতা মহসিন সেরাং এর বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে ২৫ ধারা মৎস বিজিএফের নামে সরকারী বরাদ্ধকৃত চাল নিজ হেফাজতে মজুদ রাখার অপরাদে দুলারহাট থানায় নিয়মিত মামলা করা হয়। মামলা নং-৫।

জানাযায়, মৎস বিজিএফের চাল আহাম্মদপুর ইউনিয়ন ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ কামাল ১নং ওয়ার্ডস্থ মোঃ ইউনুস রাড়ির বাড়িতে রাখে। গোপন সংবাদের প্রেক্ষিতে মোঃ আকবর হোসেন এ/পি খাদ্য পরিদর্শক চরফ্যাসন উপজেলা, মোঃ শাহিন মাহমুদ,সহকারী কমশনার (ভূমি) চরফ্যাসন উপজেলা এর নেতৃত্বে এসআই মোঃ শাহ আলম হাওলাদার ও সংঙ্গীয় ফোর্সসহ (৭মে) বৃহস্পতিবার সন্ধায় এ চাল উদ্ধার করেন। চালের বস্তার উপরে ‘শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুদা হবে নিরুর্দ্দেশ’ খাদ্য অধিদপ্তরের মনোগ্রাম সংবলিত ছিল।

চরফ্যাসন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহীন মাহমুদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দুলারহাট থানার এসআই ও সংঙ্গীয় ফোর্সসহ মোঃ ইউনুস রাড়ির বাড়ীতে ইউপি সদস্য কামালের রাখা মৎস বিজিএফের ৫বস্তা চাল উদ্ধার করি। চালগুলো এসআই শাহ আলমের কাছে হস্তান্তর করা হয়।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD