মঙ্গল. সেপ্টে ২২, ২০২০

উপশহরে দ্বিতীয় ধাপে বাসা ভাড়া অর্ধেক করলেন লন্ডন প্রবাসী তারেক আলী।

১ min read

নিজে পড়ুন এবং শেয়ার করে অন্য কে পড়ার সুযোগ করে দিন। 

 

সিলেট প্রতিনিধি:উপশহরে দ্বিতীয় ধাপে বাসা ভাড়া অর্ধেক করলেন লন্ডন প্রবাসী তারেক আলী করোনা প্রাদুর্ভাবে প্রবাসে গৃহবন্দী থেকেও ভুলতে পারেননি দেশের মানুষের কথা। বাংলাদেশে করোনা ভাইরাস প্রাদুর্ভাবে লকডাউনে থেকে অসহায় হয়ে পড়েছেন দেশের মধ্যবিত্ত ও নিম্নবিত্ত পরিবারের মানুষ, তাই দেশের মানুষের কথা ভেবে মে মাসের বাসা ভাড়া অর্ধেক করেছেন এবং আয়ের অনুপাত বুঝে কোন কোন ইউনিটের পুরো মাসের ভাড়াও নিচ্ছেন না লন্ডন প্রবাসী তারেক আলী।
এব্যাপারে সৈয়দ মুহিবুর রহমান মিছলু ও আনঞ্জব আলী বলেন তারেক আলী তিনির বাসায় থাকা মানুষের আয়রোজগারের কথা চিন্তা করে বাসার শুধু ম্যান্টেইনেন্স খরছটুকু নিতেছেন, এর আগেও এপ্রিল ২০২০ইং এর বাড়ি ভাড়াও এরূপ মাপ করেছেন।

তিনি শাহজালাল উপশহর ই-ব্লকস্থ ১নম্বর রোডের ১/৩ নম্বর বাসার মালিক। তিনি দীর্ঘদিন থেকে স্বপরিবারে লন্ডনে থাকেন।

লন্ডন প্রবাসী তারেক আলী বলেন, ‘সারা বিশ্বের মানুষ আজ অদৃশ্য ভাইরাসের কাছে অসহায়। লন্ডনে আমরাও পুরো পরিবার নিয়ে হোম কোয়ারান্টাইনে আছি। বাংলাদেশের মানুষও ঘর থেকে বের হতে পারছেন না। দেশ ও দেশের মানুষ লকডাউনে রয়েছেন, এই কথা চিন্তা করে বাসা ভাড়া অর্ধেক করেছি। তিনি দেশের মানুষ কে হোম কোয়ারেন্টাইন মেনে চলার আহ্বান জানান। মহান আল্লাহ তায়ালা যেন সবাইকে করোনা ভাইরাসের হাত থেকে হেফাজত করেন, এই কামনা করি।

তারেক আলী প্রবাসে থাকা সকলের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.