এপ্রিল ১৬, ২০২১

সুনামগঞ্জ চেম্বার অব কমার্স ও জেলা ব্যবসায়ী সমিতির নেতাদের নিয়ে এক সভা অনুষ্ঠিত।

**নিউজ নিজে পড়ুন এবং শেয়ার করে অন্য কে পড়ার সুযোগ করে দিন **

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি
করোনা ভাইরাস থেকে নিরাপদে সামাজিক দূরত্ব বজায় রেখে সুনামগঞ্জ চেম্বার অব কমার্স ও জেলা ব্যবসায়ী সমিতির নেতাদের নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দুপুর ১২টায় চেম্বার অব কমার্সের উদ্যোগে চেম্বার ভবণে এ সভা অনুষ্ঠিত হয়।
সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি খায়রুল হুদা চপলের সভাপতিত্বে ও জেলা ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক মোঃ জাহিদ হাসানের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন চেম্বারের পরিচালক নুরুল ইসলাম বজলু, জেলা ব্যবসায়ী সমিতির সভাপতি সুশান্ত রায়,চেম্বারের পরিচালক নুরে আলম,বাজার সমিতির সহ সভাপতি চন্দন প্রসাদ রায়,কোষাধ্যক্ষ গণেশ রায়,গিয়াস উদ্দিন,উত্তম রায়,সুরুজ মিয়া,মোতালিব হোসেন জুয়েল,আলী আশরাফ,সুরঞ্জিত রায়,ফয়সল আহমদ,বজ্র গোপাল বণিক,শাওন,জয়নাল আবেদীন চৌধুরী,কার্তিক রায় ও কাওসার আহমদ প্রমুখ।
সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি খায়রুল হুদা চপল বলেছেন, করোনা মহামারীর প্রকৌপ বৃদ্ধি পাওয়ায় ঈদুল ফিতরকে সামনে রেখে আগামী ১৫ মে পর্যন্ত সকল প্রকার গার্মেন্স,দোকানপাঠ বন্ধ রাখার সিদ্ধান্ত গৃহিত হয়। তিনি আরো বলেন, এরমধ্যে যদি করোনা মহমারী নিয়ন্ত্রনে আসে তাহলে ১৬ মে থেকে সবাই সামাজিক দূরত্ব বজায় রেখে সকল প্রকার ব্যবসা প্রতিষ্ঠান খুলে দেয়ার সিদ্ধান্ত জানানো হবে। বর্তমানে এই জেলার মানুষজন সামাজিক দূরত্ব বজায় রেখে কোন জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে বের না হওয়ার জন্য আহবান জানান।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.