সোম. সেপ্টে ২১, ২০২০

“সিলেটে প্রবাসীর উপর সন্ত্রাসী হামলা।

১ min read

সিলেট প্রতিনিধি:আজ সোমবার দিনে দুপুরে প্রকাশ্যে জল্লারপার আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। জানা যায় এলাকার বখাটে সন্ত্রাসী নিয়াজ একজন রোজাদার গরিব মহিলাকে মারধর করে এতে প্রবাসী কাওসার খান বাধা দিলে এর কিছুক্ষণ পর বখাটে সন্ত্রাসী নিয়াজ নিজেই দাড়ালো চাকু ও খুর দিয়ে এতপ্রতভাবে প্রবাসী কাওসারের উপর আক্রমণ চালায় । হামলার শিকার আমেরিকা প্রবাসী কাওসার খানের পরিবার বাদি হয়ে রাতেই বখাটে সন্ত্রাসী নিয়াজ বক্সের বিরুদ্ধে কোতয়ালি থানায় একটি লিখিত অভিযোগ করেন। উক্ত সন্ত্রাসী একই এলাকার বাসিন্দা আফজাল বক্সের ছেলে ।
স্থানীয় লোকজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ত্রাসী নিয়াজ বক্স একটি সংঘব্ধ গ্রুপের সদস্য সে দীর্ঘদিন ধরে এলাকায় ও এলাকার আশে পাশে বিভিন্ন অলিতে গলিতে ইয়াবা সেবন ও বিক্রি করা সহ নানা ধরণের অপকর্ম করে বেড়াচ্ছে। তার অপকর্মে অতিষ্ঠ এলাকাবাসী কিন্তু ভয়ে কেউ কিছু বলার সাহস পাননি বখাটে সন্ত্রাসী নিয়াজ যখন প্রবাসী কাওসারে উপর দাড়ালো চাকু ও খুর দিয়ে আক্রমণ করে এ সময় স্থানীয় লোকজন উপস্থিত থাকলেও ভয়ে তারা কেউ কাওসারকে রক্ষায় এগিয়ে আসেননি। আহতবস্থায় কাওসারকে উদ্ধার করে স্থানীয় কয়েক যুবক ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য স্থানীয় কোন প্রাইভেট ক্লিনিক এ ভর্তি করা হবে বলে জানান প্রবাসীর পরিবার।

আহত কাওসারের পরিবার ও স্থানীয় লোকজন বলেন, প্রবাসী কাওসারকে মেরে ফেলার উদ্দেশ্যে সন্ত্রাসী নিয়াজ হামলা করেছে। সে সম্পূর্ণ পরিকল্পিতভাবে হামলাটি করেছে । প্রবাসীর পরিবার ও স্থানীয় এলাকাবাসী প্রশাসনের কাছে এ ঘটনার সুষ্ঠু বিচার চান।

এ দিকে সিলেট র‌্যাব ৯ টিমের সদস্যরা উক্ত সন্ত্রাসী নিয়াজ বক্সকে গ্রেফতার করার জন্য সিলেটের বিভিন্ন এলাকায় খুঁজে বেড়াচ্ছে ।

এদিকে প্রবাসীর পরিবার উক্ত সন্ত্রাসী নিয়াজকে ধরিয়ে দিতে র‌্যাবকে সহযোগিতা করলে ৫০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেছে।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.