1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার অনাহারে’ দিন কাটছে গাজার অর্ধেক জনসংখ্যার: জাতিসংঘ ইউক্রেনের জন্য ৬২ কোটি ডলার সামরিক সহায়তার ঘোষণা ব্রিটেনের হিজবুল্লাহ বনাম ইসরায়েল: বৃহত্তর যুদ্ধের সম্ভাবনা বাস্তব সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ যুক্তরাষ্ট্রের হুমকি উপেক্ষা করে সম্পর্ক বাড়ানোর ঘোষণা ইরান-পাকিস্তানের সনদ জালিয়াতি : দায় এড়াতে পারেন না কারিগরির চেয়ারম্যান, দিতে হবে ব্যাখ্যা তীব্র তাপপ্রবাহে রাস্তায় পানি ছিটানোর সুপারিশ সংসদীয় কমিটির গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর

যুক্তরাজ্য বিএনপি নেতা জালাল উদ্দিন আহমেদ এর খাদ্যসামগ্রী বিতরণ।

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১২ মে, ২০২০

নিজস্ব প্রতিনিধি::বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান ও সভাপতি এম এ মালিক.সাধারন সম্পাদক এম কয়ছর আহমদের নির্দেশে যুক্তরাজ্য বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির সহ সভাপতি ,সাবেক বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড যুবদলের সভাপতি, পাইলগাও ইউনিয়নের সকলের পরিচিত মুখ বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধানের শীর্ষে র মনোনীত প্রার্থী জনাব জালাল উদ্দিনের পক্ষ থেকে সুনামগনজ জেলার জগন্নাথপুর অলইতলী কাতিয়া গ্রামে বর্তমানে করোনা ভাইরাসে এর কারনে গৃহবন্দী অসহায়, দিনমজুর, নিম্নবিত্ত,ও মধ্যবিত্ত ২০০শত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

জনাব জালাল বলেন, দেশে করোনা ভাইরাসের এই মহামারীতে কর্মহীন মানুষের ঘরে খাদ্য সংকট দেখা দিয়েছে। অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্য পৌছে দিতে স্থানীয় জনপ্রতিনিধিসহ সকল প্রবাসী ও বিত্তশালীদের এগিয়ে আসতে হবে। মানবতার কল্যাণে সবাইকে কাজ করতে হবে। বিশ্বের এই দূর্দিনে সকলকে যার যার অবস্থান থেকে সহযোগিতা করতে হবে।
পরিশেষে তিনি দেশ ও দেশের বাহিরে করোনা ভাইরাসে আক্রান্ত সকলের আশু-রোগ মুক্তি কামনা করেন।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD