এপ্রিল ১৬, ২০২১

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশে নর্থইষ্ট বিএনপির উদ্যোগে সান্ডারল্যান্ড রয়েল লন্ডন হসপিটালে NHS কর্মীরের খাদ্য বিতরণ।

১ min read

নিজস্ব প্রতিনিধি::বিএনপির  ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে যুক্তরাজ্য বিএনপির পরামর্শে যুক্তরাজ্য নর্থইষ্ট শাখার বিএনপির উদ্যোগে কোভিড-১৯-এর চিকিৎসায় নিবেদিত ডাক্তার, নার্স ও কর্মকর্তা সহ ন্যাশনাল হেলথ সার্ভিস এনএইচএস সাথে জড়িত সবার প্রতি সম্মান ও সহমর্মিতা জানিয়ে তাদেরকে উপহার হিসাবে খাদ্যসামগ্রী হস্তান্তর করা হয়েছে। এ সময় সংশ্লিষ্ট হাসপাতালের কর্মরত স্টাফদের পক্ষ থেকে খাবার গ্রহণ করে বিএনপির প্রতিনিধি দল কে ধন্যবাদ জানানো হয়।

যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদের পরামর্শে ১লা মে থেকে শুরু হওয়া মাসব্যাপী এন এইচ এস এর ষ্টাফদের জন্য যুক্তরাজ্যের বিভিন্ন শহরে অবস্থিত শতাধিক হাসপাতালে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচী হাতে নেওয়া হয়েছিল ।

তারই ধারাবাহিকতায় গত মঙ্গলবার ১৩ ই মে যুক্তরাজ্য বিএনপির সহ ধর্মবিষয়ক সম্পাদক সৈয়দ মোসাদ্দিক আহমেদর নেতৃত্বে সান্ডারল্যান্ড রয়েল হসপিটালের স্টাফদের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয় । এই সময় উপস্থিত ছিলেন, মল্লিক শহিদ আহমদ ,সৈয়দ হুমায়ূন রশীদ, সৈয়দ মাহফুজ আহমেদ ।

নেতৃবৃন্দ বলেন বিশ্বে মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে সারা পৃথিবী যখন দিশেহারা, ঠিক এই সময়ে যুক্তরাজ্যের এন এইচ এস এর কর্মীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।নিজের জীবন বাজি রেখে তারা মানুষকে বাঁচানোর জন্য যুদ্ধ করে যাচ্ছেন। তাদের এই মহান কাজের স্বীকৃতি স্বরূপ যুক্তরাজ্য বিএনপির এই ক্ষুদ্র প্রয়াস।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.