বুধ. সেপ্টে ২৩, ২০২০

সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুটের ছোটভাই বদরুল হুদা মুকুলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ, দাফন সম্পন্ন।

১ min read

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুটের আপন ছোটভাই ও জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের বড়ভাই বদরুল হুদা মুকুলের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আওয়ামীলীগ,বিএনপি,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ,কৃষকলীগ, শ্রমিকলীগ,ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক,রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা।
তিনি শনিবার রাত সাড়ে ১১টায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। (ইন্না ইল্লাহি রাজিউন)। তিনি স্ত্রী,তিন ছেলে ও এক মেয়ে আত্মীয়স্বজনসহ অনেক গুনগ্রাহী রেখে জান। তিনি গত ৫মে ব্রেইন স্টোক করলে তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।
আজ রোববার ভোরে ঢাকা থেকে এ্যাম্বুল্যান্সযোগে মরদেহ তার নিজ জন্মস্থান সুনামগঞ্জ পৌরশহরের হাজীপাড়াস্থ নিজ বাসায় নিয়ে আসা হয়। তার মৃত্যুর সংবাদ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তাৎক্ষনিক শোক প্রকাশ করেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এড. পীর ফজলুর রহমান মিসবাহ ।
এছাড়াও মরহুমের মরদেহ দেখতে তার হাজীপাড়াস্থ বাসায় আসেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এড. মোঃ আপ্তাব উদ্দিন,বিশিষ্ঠ ব্যবসায়ী মোঃ শামছুল হক,সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত,জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এড.হায়দার চৌধুরী লিটন,সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ,শংকর চন্দ্র দাস,শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু,জেলা বিএনপির সহ সভাপতি নাদীর আহমদ,সহ সভাপতি এড. শেরেনুর আলী,সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ শেরগুল আহমদ,বিশিষ্ঠ ব্যবসায়ী মোঃ জিয়াউল হক,জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু,যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদ,সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু,সবুজ কান্তি দাস,সাবেক পৌর কাউন্সিলর এড.মনীষ কান্তি দে মিন্টু,সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস,জেলা রিপোর্টাস ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু,সাধারন সম্পাদক এমরানুল হক চৌধুরী,ফতেপুর ইউপি চেয়ারম্যান রনজিৎ চৌধুরী রাজন,সদর যুবলীগ নেতা বকুল তালুকদার,মোঃ আজিম উদ্দিন,জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে প্রমুখ।
নেতৃবৃন্দরা মরহুম বদরুল হুদা মুকুলের অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। উপস্থিত সবাই মরহুমের রুহের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
রোববার দুপুর ২টায় মরহুমের মরদেহ শহরের তেঘরিয়া ঈদগাহ ময়দানে নিয়ে যাওয়ার পর উপস্থিত সকলেই সামাজিক দূরত্ব বজায় রেখে মরহুমের নামাজে জানাজায় অংশগ্রহন করেন এবং জানাজা শেষে তাকে গাজী দরগাহ কবরস্থানে তাকে দাফন করা হয়।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.