সোম. সেপ্টে ২১, ২০২০

কুমিল্লার হোমনায় ছুরিকাঘাতে নিহত ১

নতুন আলো অনলাইন ডেস্ক রিপোর্ট: কুমিল্লার হোমনায় ছুরিকাঘাতে নজরুল ইসলাম (৫৫) নামে এক ব্যক্তি নিহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার ভোর ৪টার দিকে উপজেলার দুলালপুর ইউনিয়নের জয়নগর গ্রামে এ ঘটনা ঘটে।

এ সময় নজরুল ইসলামের ভাই মো. রফিকুল ইসলাম হামলায় গুরুতর আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। উভয়ই জয়নগর গ্রামের মৃত আ. মজিদের ছেলে।

ঘাতক বসির উদ্দীন (৪০) একই বাড়ির মৃত আ. বারেকের ছেলে। ঘটনার পর বসির উদ্দিন ও তার মা রেনু বিবিকে আটক করে পুলিশে দিয়েছে গ্রামবাসী।

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বসির উদ্দিন ৭/৮ বছর আগে হোমনা পূর্ব পাড়ায় গ্রামের এক মেয়ের সঙ্গে বিয়ে করেন। এ বিয়ের উকিল ছিলেন নিহত নজরুল ইসলাম। বসির কোন কাজ না করায় এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। গত বছর পাঁচ লাখ টাকার বিনিময়ে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ  হয়। বসিরের ধারণা, নজরুলের কারণে তার বিবাহ বিচ্ছেদ হয়েছে। এরপর থেকে তাকে হত্যার পরিকল্পনা করে সে। ভোরে সেহেরি খাওয়ার বসির নজরুলকে ঘরের দরজা খুলতে বলেন। নজরুল দরজা খুললে বসির তাকে ছুরি দিয়ে এলোপাতাড়ি  আঘাত করতে থাকেন। তাকে বাঁচাতে তার ছোট ভাই রফিকুল এগিয়ে আসলে তাকেও কুপিয়ে আহত করেন বসির। সকালে  তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নজরুলকে মৃত ঘোষণা করেন এবং রফিকুলকে ঢাকায় পাঠানো হয়।

হোমনা থানার ওসি মো. আবুল কায়েস আকন্দ বলেন, এ ঘটনায় খুনি ও তার মাকে গ্রেফতার করা হয়েছে। মৃতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য  কুমিল্লা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে । এর আসল রহস্য উদঘাটন করতে পুলিশ কাজ করছে ।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.