সেপ্টেম্বর ২৫, ২০২০

সুনামগঞ্জে র্দূগাবাড়ি মন্দিরে শতাধিক পুরোহিতের মধ্যে খাদ্য সহায়তা দেন উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল।

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:
প্রাণঘাতী করোনা ভাইরাসে কর্মহীন মানুষদের খাদ্য সহায়তা প্রদানের অংশ হিসেবে সুনামগঞ্জের র্দূগাবাড়ি মন্দিরের শতাধিক পুরোহিতদের মধ্যে ১ কেজি করে চালসহ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ সদর উপজেলা পলিষদের উদ্যোগে পুরোহিতদের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল ও উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা।
এ সময় উপস্থিত ছিলেন ষোলঘরস্থ রামকৃষ্ণ মিশনের মহারাজ স্বামী হৃদয়ানন্দজী মহারাজ,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু, ,জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস, পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু,সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. মোঃ আবুল হোসেন,র্দূগাবাড়ি মন্দির কমিটির সাধারন সম্পাদক সুবিমল চক্রবর্তী চন্দন প্রমুখ।
সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেছেন,এই প্রাণঘাতী করোনা ভাইরাসে দেশের মানুষ ও আক্রান্ত হচ্ছেন। কিন্তু শেখ হাসিনার সরকার একটি অসাম্প্রদায়িক চেনতার সরকার বলেই এই দেশে প্রতিটি ধর্মের মানুষ স্বাধীনভাবে তাদের ধর্মীয় আচার অনুষ্ঠান নির্বিঘেœ পালন করে যাচ্ছেন এবং প্রতিটি ধর্মের মানুষের মধ্যে যারা কর্মহীন তাদের সকলকেই খাদ্য সহায়ংতা দিয়ে যাচ্ছেন। তিনি বলেন ১৯৭১ সালে এই দেশটি হানাদারমুক্ত করার ডাক দিলে প্রতিটি ধর্মের মানুষ তাদের স্ব স্ব অবস্থান থেকে অন্ত্র হাতে নিয়ে জীবন বাজি রেখে বুকের তাজা রক্ত দিয়ে যুদ্ধ করে ্এই দেশটিকে স্বাধীন করেছিলেন। আজ তার সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সকল ধর্মের মানুষের মধ্যে সমান সুযোগ সুবিধা দিয়ে একটি ভাতৃত্বের বন্ধন সুদৃঢ করেছেন। তিনি সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করার ও আহবান জানান।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.