সোম. সেপ্টে ২১, ২০২০

জগন্নাথপুরে সাচায়ানী নন্দীরগাঁও ব্রিটিশ বাংলা এসোসিয়েশন উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ।

স্টাফ রিপোর্টার::
এসো শিকড়ের টানে ঐক্য হই, এসো জন কল্যাণে এগিয়ে যাই’এই শ্লোগানকে রেখে সামাজিক সংগঠন সুনামগঞ্জের জগন্নাথপুরের সাচায়ানী নন্দীরগাঁও ব্রিটিশ বাংলা এসোসিয়েশন এর উদ্যোগে পবিত্র ঈদুল ফিরত উপলক্ষে করোনাদুর্গত মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল শুক্রবার বিকেলে স্থানীয় সাচায়ানী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে করোনাভাইরাস সংক্রমণ এড়াতে ঘরবন্দি, কর্মহীন খেটে খাওয়া অসহায় ও দরিদ্র দুইশতাধিক পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
প্রতি পরিবারকে দুই লিটার তেল, দুই কেজি পেঁয়াজ, দুই কেজি আলো, এক কেজি ময়দা, এক কেজি চিনি ও এক কেজি করে ডাল দেয়া হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) মাহমুদুল হক চৌধুরী। এসময় তিনি বলেন, করোনার কঠিন পরিস্থিতিতে আমাদের প্রবাসীরা অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ায়ে তাঁদেরকে সাধ্যমতো সহায়তা প্রদান করে যাচ্ছেন।এজেন্য আমরা কৃতজ্ঞা। করোনাদুর্গতের মানুষের পাশে প্রবাসী ও সমাজের বিত্তমানদের এগিয়ে আসার জন্য তিনি আহবান জানান।
বিতরণকালে উপস্থিত  জগন্নাথপুর থানার এসআই আতিকুর রহমান, ছায়াদ মিয়া  মেম্বার, জুনাব আলী সাবেক মেম্বার,এলাকার প্রবীন মুরব্বী হাজী ছালেক মিয়া,ময়না মিয়া;জলিল মিয়া মনির মিয়া, সেলেন মিয়া, আব্দুল হোসেন, আকমল হোসেন, বাবুল মিয়া, মোহিত মিয়া, আবদাল হোসেন, বেলাক হোসেন, আব্দুল গফুর, সমাজকর্মী দুলাল মিয়া, রাসল আহমদ ও আজাদ আলীসহ স্থানীয় এলাকার গণ্যমান ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.